shono
Advertisement

সিনেমায় কাজের অভাব? নুসরত বিতর্কের মধ্যেই ছোটপর্দায় ফিরছেন যশ

নুসরতের সঙ্গে সম্পর্কের গুঞ্জনেই কি এই অবস্থা যশের?
Posted: 12:39 PM Jul 02, 2021Updated: 01:22 PM Jul 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে নাম জড়িয়ে গত কয়েক মাসে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) দারুণ হিট গুঞ্জন পাড়ায়। এমনকী, নিন্দুকেরা তো বলছেন নিখিলকে ছাড়ার নেপথ্যে যশের সঙ্গে নুসরতের প্রেমই নাকি মুখ্য কারণ। তবে এই নিয়ে টলিউডে নানা কথা রটলেও, প্রেমের ব্যাপারে একেবারে চুপ যশ-নুসরত দুজনেই। শুধু সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি পোস্ট করেই নিজেদের বন্ধুত্বকে অটুট রাখছেন ‘যশরত’। ঠিক এরই মাঝে খবরে এল, সব বিতর্ককে একপাশে রেখে যশ নাকি ফের কাজে মন দিচ্ছেন। আর তাই তো ফের টেলিভিশনে ফেরার অফার পেয়েছেন টলিউডের এই বিতর্কিত নায়ক। তাহলে কী সিনেমাকে গুডবাই করলেন যশ?

Advertisement

নুসরতের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঢুকে পড়ার পর অনেকেই মনে করেছিলেন যশের হাত থেকে টলিউড একেবারেই ফসকে গেল! তার উপর যশ আবার রাজনীতিতেও। নিন্দুকদের কথায়, রাজনীতি ও নুসরতকে দুই পকেটে ভরে, যশ নাকি সেধে নিজের বিপদ ডেকেছেন। অনেকেই মনে করেছিলেন, যশের কেরিয়ার এবার ডুবতে চলেছে। তবে সব নিন্দুকের মুখে ছাই ফেলে যশের হাতে এখন প্রচুর কাজ।

[আরও পড়ুন: বাবা হচ্ছেন নোবেল, অন্তঃসত্ত্বা নন স্ত্রী! ফের বিতর্কে বাংলাদেশি সংগীত শিল্পী]

শোনা যাচ্ছে, জনপ্রিয় এক টিভি চ্যানেলের গানের রিয়ালিটি শোতে নাকি সঞ্চালক হিসেবে দেখা যেতে পারে যশকে। এ ব্যাপারে চ্যানেলের সঙ্গে নাকি কথা এগোচ্ছে দ্রুত। সঙ্গে শোনা গিয়েছে, যশের হাতে রয়েছে তিনটি বড়মাপের ছবির অফার। তবে এখনও কোনও কিছু ফাইনাল করে উঠতে পারেননি নায়ক।

গত বছর যখন নুসরত ও নিখিলের (Nikhil Jain) সম্পর্কের ভাঙনের খবর প্রকাশ্যে আসার কিছুদিন পর থেকেই অভিনেত্রীর সঙ্গে যশের ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার একই স্টোরি শেয়ার করেছেন দু’জনে। নুসরতের ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারেও তাঁর সঙ্গে গিয়েছিলেন যশ। দু’জনের একসঙ্গে পার্টি করার ছবিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এমনকী একুশের বিধানসভা নির্বাচনের আগে যশ বিজেপিতে যোগ দেওয়ার পরও নাকি তাঁদের সম্পর্কে কোনও পার্থক্য হয়নি। তারপরও একে অন্যের তোলা ছবি পোস্ট করেছেন দু’জনে।

 

এমন পরিস্থিতিতেই আবার নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তারপরই নিখিল (Nikhil Jain) জানিয়ে দেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন। নিখিলের বক্তব্য়ের পরই নুসরতের সন্তানের বাবা হিসেবে যশের নাম উঠে এসেছিল। তারপর থেকে যশের পরিবারেও নাকি অশান্তি শুরু হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে যশ ইঙ্গিত দিয়েছিলেন এমনই। 

[আরও পড়ুন: বাবা হচ্ছেন নোবেল, অন্তঃসত্ত্বা নন স্ত্রী! ফের বিতর্কে বাংলাদেশি সংগীত শিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement