shono
Advertisement

হৃতিক বা রণবীর সিং নন, ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয়ভাগে দেবের চরিত্রে দক্ষিণের সুপারস্টার!

দ্বিতীয়ভাগে সবচেয়ে বড় চমক দিতে চলেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।
Posted: 09:32 AM Oct 28, 2022Updated: 09:32 AM Oct 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিসেব বলছে এ বছরের সবচেয়ে বড় হিট ছবি রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিস রিপোর্ট বলছে, গোটা দুনিয়ায় এই ছবি রেকর্ড ব্যবসা করেছে। যে রেকর্ড ভাঙা খুব একটা সহজ কাজ নয়। এই সাফল্যকে সঙ্গে নিয়েই ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয়ভাগ নিয়ে একেবারে তৈরি পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, প্রথমভাগের থেকে নাকি আরও বেশি টুইস্ট থাকবে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয়ভাগে।

Advertisement

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয়ভাগে সবচেয়ে বড় চমক দিতে চলেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, ছবিতে দেবের চরিত্রে দেখা যেতে পারে ‘কেজিএফ’ ছবি খ্যাত দক্ষিণী তারকা যশকে! এতদিন যে চরিত্রের জন্য শোনা যাচ্ছিল, রণবীর সিং ও হৃত্বিক রোশনের নাম, সেই চরিত্রের জন্যই নাকি যশকে অফার করা হয়েছে। খবরে রয়েছে, চরিত্রটি নিয়ে নাকি অয়নের সঙ্গে আলাপ আলোচনাও চালাচ্ছেন যশ। তবে এ ব্যাপারে অয়নের তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: এবার শীতে টলিউডে উড়বে ‘প্রজাপতি’, প্রকাশ্যে দেব-মিঠুনের নতুন ছবির পোস্টার]

প্রসঙ্গত, ‘বাহুবলী’ সিনেমার প্রথম পর্বের মুক্তির পর সকলের মনে একটিই প্রশ্ন ছিল। “কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?” অর্থাৎ কেন কাটাপ্পা বাহুবলীকে খুন করল? ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’র (Brahmastra) মুক্তির পর নতুন প্রশ্ন নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কল্পনা করছেন। নাম এসেছে, হৃত্বিক রোশনেরও। এমনকী, শোনা গিয়েছিল দেবের ভূমিকায় ভিকি কৌশলকেও দেখা যেতে পারে। আর এবার নতুন গুঞ্জন দক্ষিণী তারকা যশই নাকি হবেন দেব।

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’। ছবিতে শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং ইশার চরিত্রে আলিয়া ভাট (Alia Bhatt)। ছবি মুক্তির ১০ দিনেই ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি। আর তাতেই দেব ও অমৃতা নামের চরিত্রের সামান্য় ঝলক দেখা গিয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’র পরবর্তী ছবিতে এই দুই চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা সেই ঝলকেই বোঝা গিয়েছে।

[আরও পড়ুন: প্রস্তুতি শেষ, আগামী মাসেই বিয়ে করছেন গায়িকা পলক মুচ্ছল, জানেন পাত্র কে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement