shono
Advertisement

‘গ্যাংস্টাররা আজকাল প্যান্ট ভিজিয়ে ফেলে উত্তরপ্রদেশে’, হুঙ্কার যোগী আদিত্যনাথের

গ্যাংস্টার-রাজনীতিবিদ আতিক আহমেদ যাবজ্জীবনের পরই মন্তব্য বিজেপি নেতার।
Posted: 06:59 PM Apr 08, 2023Updated: 06:59 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে গ্যাংস্টাররা এতদিন মানুষকে ভয় দেখাতেন, অপহরণ করতেন, আতঙ্কিত করে রাখতেন আইনের তোয়াক্কা না করে, এখন তাঁরাই আদালতে সাজার মুখে পড়ে প্যান্ট ভিজিয়ে ফেলছেন। এভাবেই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গ্যাংস্টারদের বিরুদ্ধে গর্জে উঠতে দেখা গেল রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath)।

Advertisement

শনিবার উত্তরপ্রদেশে একটি বোতল কারখানার ভূমিপূজনে হাজির ছিলেন যোগী। সেখানেই তাঁকে এমন কথা বলতে শোনা যায়। তিনি বলেন, ”আদালত যখন ওঁদের সাজা দিচ্ছিল, তখন তাঁদের ভেজা প্যান্ট সকলেই দেখতে পাচ্ছিলেন। যে মাফিয়ারা মানুষকে ভয় দেখাতেন, অপহরণ করতেন আজ তাঁরাই ভয়ে কাঁপছেন। প্রাণ নিয়ে পালাতে চেষ্টা করছেন।”

[আরও পড়ুন: নৃশংস, বাড়িতে ঢুকে দলিত যুবতীকে ধর্ষণ করে গায়ে আগুন ধরিয়ে দিল যুবক!]

উল্লেখ্য, বিএসপি (BSP) নেতা রাজু পাল হত্যায় সাক্ষী ছিলেন উমেশ পাল। উমেশকে অপহরণে দোষী সাব্যস্ত হন গ্যাংস্টার-রাজনীতিবিদ আতিক আহমেদ। উত্তরপ্রদেশ একটি আদালত আতিক এবং তাঁর দুই সঙ্গীকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শুনিয়েছে। সম্প্রতি খুন হয়েছেন উমেশ পাল। তাঁকে খুনে অভিযুক্ত দুই দুষ্কৃতী আরবাজ এবং উসমানকে এনকাউন্টারে খতম করেছে উত্তরপ্রদেশ পুলিশ। অন্যদিকে উমেশ পাল হত্যা মামলায় জেলবন্দি ছিলেন আতিক। এনকাউন্টারের ভয়ে জেল থেকে বেরোতে নারাজ ছিলেন তিনি। নিরাপত্তা বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে মামলাও করেন। যদিও সেই আবেদন খারিজ হয়ে যায়। শনিবার যোগীকে ওই বিষয়েই এমন বক্তব্য রাখতে দেখা গেল। তিনি বুঝিয়ে দিলেন, উত্তরপ্রদেশে মাফিয়াদের বাড়বাড়ন্ত রুখতে মরিয়া তাঁর সরকার।

[আরও পড়ুন: ‘চাই না কোনও ভুয়ো ডিগ্রিধারী প্রধানমন্ত্রী হোক’, ফের নাম না করে মোদিকে নিশানা কেজরির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement