shono
Advertisement

ধার চাওয়াই কাল! নিউটাউনের তরুণীকে বাড়িতে ডেকে গণধর্ষণ, গ্রেপ্তার ঘানার ২ ফুটবলার

গ্রেপ্তার এক মহিলাও।
Posted: 01:36 PM May 21, 2023Updated: 04:45 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতায় তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই বিদেশি ফুটবলার ও এক মহিলা। নিউটাউনের এক তরুণী তাঁর পরিচিত এক মহিলার কাছে টাকা ধার চান। অভিযোগ, টাকা দেওয়ার নাম করে ওই তরুণীকে কলকাতার তিলজলার একটি বাড়িতে আনা হয়। সেখানেই ওই মহিলার সাহায্যে দুই বিদেশি ফুটবলার একাধিকবার তাঁকে ধর্ষণ করে। নিউটাউনে থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে তিনজনকেই গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা মহিলা নিউটাউন থানার বাসিন্দা। বিপদে পড়ে পরিচিত এক মহিলার কাছে সাহায্য চান তিনি। সেই লিজা কোলিনস নামক মহিলা জানান, তাঁর কাছে টাকা নেই। তিলজলায় পরিচিতের বাড়িতে টাকা রাখা আছে। লিজাকে বিশ্বাস করে তিলজলায় আসেন ওই তরুণী। ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে চলে যৌন নির্যাতন। নির্যাতিতার বয়ান অনুযায়ী, লিজাও অভিযুক্তদের সাহায্য করেছিল।

[আরও পড়ুন: ২০০ কোটির ‘কুমির নেকলেস’ পরেও কটাক্ষের শিকার! পালটা দিলেন উর্বশী]

ধৃত লিজা আদরে মিজোরামের বাসিন্দা। কাজের সূত্রে কলকাতায় এসেছিলেন। বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। বাকি দুই ধৃত বিদেশি। নাম- মজেস জুটা (২৪) ও ক্রিস্টোফার নার্স (২৮)। দুজনেই ঘানার বাসিন্দা। ফুটবল খেলোয়ার। তারা এখানে টাকার বিনিময়ে বিভিন্ন ক্লাবে ফুটবল খেলতেন। থাকতেন নিউটাউনেই। জানা গিয়েছে, লিজা বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। মেয়েদের ফুঁসলিয়ে নিয়ে গিয়ে অসামাজিক কাজ করাতেন। সেই সূত্রেই দুই ফুটবলারের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। তিনজনকেই গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাঁদের আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement