shono
Advertisement

সানির ‘গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়াই কাল! বন্ধুদের মারে মৃত্যু যুবকের

মোবাইলে 'গদর ২' সিনেমা দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন ওই যুবক। তারপর...
Posted: 12:35 PM Sep 17, 2023Updated: 12:38 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের চূড়ায় সানি দেওলের ‘গদর ২’ (Gadar 2)। ৬০ কোটি বাজেটের সিনেমা প্রায় ৬৮১ কোটা টাকা আয় করে ফেলেছে। অথচ এই সিনেমার স্লোগান বলাই কাল হল ছত্তিশগড় তিরিশ বছরের যুবকের। ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ বলার জন্য বন্ধুদের হাতেই খুন হতে হয়েছে তাঁকে। এমনই খবর শোনা যাচ্ছে।

Advertisement

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, তিরিশ বছরের ওই যুবকের নাম মালকিৎ সিং ওরফে ভিরু। ছত্তিশগড়ের ভিলাই জেলার বাসিন্দা তিনি। অভিযোগ, মোবাইলে ‘গদর ২’ সিনেমা দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন মালকিৎ। ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দিতে থাকেন। তাতেই নাকি চটে যায় তাঁর বন্ধু তসাব্বুর, ফৈজল, শুভম, তরুণ নিশাদরা। সানির সিনেমার স্লোগান ব্যবহার করে তাদের টিজ করা হয়েছিল। এই দাবি জানিয়েই তাঁরা মালকিৎকে বেধড়ক মারধর করে।

[আরও পড়ুন: ‘তুমুল অগ্নিকাণ্ডেও মন্দিরের কোনও ক্ষতি হয়নি, আর আমার…”, স্বস্তিতে পুনম পাণ্ডে]

শোনা যায়, আহত মালকিৎকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। মালকিৎকে রায়পুরের রামকৃষ্ণ কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই খবর দাবানলের মতো এলাকায় ছড়িয়ে পড়ে।

ঘটনায় চারজন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। একজন এখনও পলাতক। এদিকে মালকিতের পরিবার, আত্মীয় ও শিখ সম্প্রদায়ের মানুষজন রাস্তা আটকে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, নিহত মালকিতের স্ত্রীকে সরকারি চাকরি দিতে হবে আর দোষীদের উপযুক্ত শাস্তি দিতে হবে।

[আরও পড়ুন: ‘সওয়ারলুঁ’র সঙ্গে ‘টাপা টিনি’, ইমনের সঙ্গে নন্দি সিস্টার্সদের যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement