shono
Advertisement

রাতের অন্ধকারে পিছন থেকে ছুরি নিয়ে হামলা, ভাইপোর হাতে ‘খুন’ কাকা

পলাতক অভিযুক্ত ভাইপো।
Posted: 08:59 AM Jun 29, 2023Updated: 09:04 AM Jun 29, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: জমিতে পাঁচিল দেওয়া নিয়ে বিবাদের জেরে ভাইপোর হাতে ‘খুন’ কাকা। বুধবার রাতে দোকান বন্ধ করে ফেরার পথে পিছন থেকে অভিযুক্ত যুবক কাকাকে ছুরি মারে বলে অভিযোগ। জখম ব্যক্তিকে বারুইপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ভাইপো। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম উসমান ঢালি (৩৪)। অভিযোগ,গতকাল রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে পিছন থেকে তাঁকে ছুরি মারে ভাইপো হাসাম ঢালি। উসমানকে রক্তাক্ত অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে বারুইপুরে কুমোরহাটে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

[আরও পড়ুন: হিন্দু পরিচয়ে বিয়ে, স্ত্রীকে ধর্ষণে মদত, আদ্রার TMC নেতা খুনের মূলচক্রীর কীর্তিতে হতবাক পুলিশ]

জানা গিয়েছে, উসমান ঢালির প্রতিবেশী হাসাম ঢালি। উসমানের সূর্যপুর সেতুর কাছে কাপড়ের দোকান আছে। সেই দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হামলা হয়। উসমান ঢালির বোনের জমিতে পাঁচিল দেওয়া হচ্ছিল। যার সীমানা ছিল হাসাম ঢালির জমির দিকে। এনিয়ে গতকাল বিকেলে দু’পক্ষের মধ্যে বিবাদ হয়। পাঁচিলও ভেঙে দেওয়া হয়। তারপর রাতে এই ঘটনা ঘটে। বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। অভিযুক্তর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

[আরও পড়ুন: ‘নিখোঁজ’ কংগ্রেস প্রার্থী, ভোটের আগে সামশেরগঞ্জে পোস্টার রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার