shono
Advertisement

বারুইপুর স্টেশন চত্বরে মায়ের সামনে কিশোরীর শ্লীলতাহানি, জালে অভিযুক্ত

ধরা পড়ার পরও খুনের হুমকি। The post বারুইপুর স্টেশন চত্বরে মায়ের সামনে কিশোরীর শ্লীলতাহানি, জালে অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM Aug 05, 2017Updated: 09:12 AM Aug 05, 2017

দেবব্রত মণ্ডল: মায়ের সামনে শ্লীলতাহানি। ধরা পড়ার পর শাসানি। জেল থেকে ফিরে এসে খুনের হুমকি। নৈরাজ্যের ছবি বারুইপুরে স্টেশন চত্বরে। শুক্রবার রাতে মাকে স্টেশনে আনতে এসেছিলেন এক কিশোরী। মাকে নিয়ে ফেরার পথে এই ঘটনা। ধৃত সোমনাথ গায়েন এর আগেও জেলে খেটেছে।

Advertisement

[কবিগুরুর কলম চুরি, সমন গেল জোড়াসাঁকোয়!]

শুক্রবার রাত তখন ন’টা। বারুইপুর স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্ম থেকে মাকে নিয়ে বাড়ি ফিরছিলেন এক কিশোরী। অভিযোগ, এই সময় এক যুবক তাঁদের পিছু নেয়। উড়ে এসে নানা টিপ্পনি। বিষয়টি মাকে জানান ওই কিশোরী। কথা না বাড়িয়ে তারা জোরে হাটঁতে থাকেন। পিছু ছাড়েনি অভিযুক্ত যুবকও। স্টেশন চত্বর ছেড়ে নস্করপাড়া ঢোকার মুখে মায়ের সামনেই তরুণীর ওপর ঝাঁপিয়ে পড়ে ওই যুবক। তার সঙ্গী আরেক যুবক কিশোরীর মায়ের মুখ চেপে ধরার চেষ্টা করে। কিশোরী ও তাঁর মায়ের চিৎকারে এলাকার লোকজন জড়ো হয়ে যায়। তারাই হাতেনাতে ধরেন অভিযুক্ত যুবককে। অভিযুক্ত সোমনাথ গায়েনকে জিআরপি গ্রেপ্তার করেছে। সোমনাথের বাড়ি কাটাখাল এলাকায়। স্থানীয় সূত্রে খবর, এলাকায় দুষ্কৃতী হিসেবে সে পরিচিত। বছর দুয়েক আগে একটি ঘটনায় সে জেলও খেটেছিল। সোমনাথের সঙ্গীর খোঁজ চলছে।

[বিমানবন্দরে নয়া চমক, মিলবে হেলিকপ্টার ট্যাক্সি পরিষেবা]

ধরা পড়ার পর ভুল না স্বীকার করে উলটে শাসানি দিতে থাকে সোমনাথ। কিশোরী ও তাঁর মাকে প্রাণনাশের হুমকি দেয়। ভরা বাজারে সবার সামনে সে বলে, ‘আমাকে এভাবে পুলিশে দিলি তো। জেল থেকে ফিরে আসি, জান নিয়ে নেব।’ রাত নটা নাগাদ এই ঘটনায় রেল পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তাঁদের বক্তব্য, সন্ধ্যা হওয়ার পর থেকে স্টেশন চত্বরে সমাজবিরোধীদের দৌরাত্ম্য শুরু হয়। এর আগেও ছোটখাট অপরাধের ঘটনা ঘটলেও, শ্লীলতাহানির ঘটনা বেনজির। দুষ্কৃতীদের দাপাদাপি বেড়ে গেলেও রেল পুলিশ কোনও ব্যবস্থা নেয় না বলে অভিযোগ। এই ঘটনার জেরে আতঙ্কিত ওই কিশোরী ও তাঁর পরিবার। ধৃত সোমনাথকে এদিন আদালতে পেশ করা হয়।

The post বারুইপুর স্টেশন চত্বরে মায়ের সামনে কিশোরীর শ্লীলতাহানি, জালে অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement