shono
Advertisement

বাইক নিয়ে লাদাখ সফরে যাওয়াই কাল, পথ দুর্ঘটনায় মৃত্যু মধ্যমগ্রামের যুবকের

১৯ বছর বয়সি একমাত্র ছেলেকে হারিয়ে শোকাচ্ছন্ন মা-বাবা।
Posted: 11:46 AM Sep 06, 2022Updated: 12:01 PM Sep 06, 2022

অর্ণব দাস, বারাসত: দু’চাকায় চড়ে দুর্গম পাহাড়ি পথে পাড়ি দেওয়ার নেশাই কাল হল। বাইক নিয়ে লাদাখ (Ladakh) সফরে যাওয়ার সময়ে মাঝপথে প্রাণ খোয়াতে হল তরতাজা যুবককে। মৃত্যু হয়েছে মধ্যমগ্রামের (Madhyamgram) বাসিন্দা সুখেন্দু মণ্ডলের। সোমবার হিমাচল প্রদেশের মানালি থেকে এই খবর এসে পৌঁছয় মধ্যমগ্রামে। শোকের ছায়া পরিবারে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মধ্যমগ্রাম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ নগর এলাকার বাসিন্দা চন্দ্রকান্ত মণ্ডল এবং মানসী মণ্ডলের একমাত্র ছেলে সুখেন্দু। বয়স ১৯ বছর। গত ৩০ আগস্ট বাইক নিয়ে তিনি লাদাখের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইকে (Bike) করে মানালি (Manali) থেকে লে যাওয়ার সময়ে পাহাড়ি পথে দুর্ঘটনার কবলে পড়েন সুখেন্দু। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনা, মুক্তিযুদ্ধের স্মৃতি উসকে বললেন ভারতের সঙ্গে ‘চিরবন্ধুত্বে’র কথা]

হিমাচল প্রশাসনের তরফে সুখেন্দুর মৃত্যু সংবাদ পৌঁছয় মধ্যমগ্রাম থানার পুলিশের কাছে। সোমবার সন্ধেবেলা পুলিশ সেই খবর জানায় পরিবারে। মাত্র উনিশ বছরেই এই খবর জানা মাত্রই শোকের ছায়া নেমেছে এলাকায়। এদিন সন্ধ্যায় মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যানের নির্দেশে বিবেকানন্দ নগরে সুখেন্দুর বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করেন স্থানীয় তৃণমূল (TMC) নেতা সুখেন নন্দী। তিনি বলেন, “বিকেলেই পুলিশ বাইক দুর্ঘটনায় সুখেন্দুর মৃত্যুর খবর দিয়েছে। এদিন বিকেল থেকেই আত্মীয়, বন্ধু বান্ধব-সহ প্রতিবেশীরা তাঁদের বাড়িতে আসছেন।”

[আরও পড়ুন: পর্ষদের ভুলে নষ্ট ৫ বছর, ২৩ TET উত্তীর্ণকে নিয়োগের নির্দেশ হাই কোর্টের]

এমনিতেও লে-লাদাখের (Leh-Ladakh)মতো দুর্গম পার্বত্য এলাকায় সফর করা বহু অ্য়াডভেঞ্চারপ্রিয় ভ্রমণার্থীর কাছেই স্বপ্নের। আবার সেখানে বাইক নিয়ে যাওয়ার মতো দুঃসাহসী কাজের ঝুঁকিও নিয়ে থাকেন অনেকে। তাঁদের একজন ছিলেন সুখেন্দু। কিন্তু এই ঝুঁকি নেওয়াই কাল হল। মানালি থেকে লে যাওয়ার পথে পাহাড়ের আকর্ষণই কেড়ে নিল তাঁর প্রাণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার