shono
Advertisement

ত্রিকোণ প্রেমের জের! যুবককে গাছে বেঁধে মারধরের পর পান করানো হল প্রস্রাব

তদন্তে নেমে পুলিশ এক অভিযুক্তকে গ্রেপ্তার করলেও বাকি দু'জন পলাতক। The post ত্রিকোণ প্রেমের জের! যুবককে গাছে বেঁধে মারধরের পর পান করানো হল প্রস্রাব appeared first on Sangbad Pratidin.
Posted: 09:15 AM Dec 22, 2019Updated: 09:21 AM Dec 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের জন্য অনেকে জীবন বলিদান দিয়ে ইতিহাসের খাতায় নাম লিখিয়েছেন। অনেকে আবার কাঙ্খিত প্রেয়সীর জন্য করে ফেলেছেন মস্তবড় যুদ্ধ। ইতিহাসের পাতা ওলটালে দেখা যাবে ত্রিকোণ প্রেম ও তার জেরে হওয়া খুনোখুনির সংখ্যাও প্রচুর। প্রাচ্যের রামায়ণ-মহাভারত কিংবা পাশ্চাত্যের ইলিয়াড-ওড়িসি, সমস্ত মহাকাব্যের সঙ্গেই প্রেমের সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িত। কিন্তু, ত্রিকোণ প্রেমের জেরে এক যুবককে গাছে বেঁধে বেধড়ক মারধর। আর তারপর জল চাওয়ায় তাঁকে প্রস্রাব খাওয়ানোর ঘটনা মনে হয় কমই ঘটে! কিন্তু, ঘোর কলির বাজারে সেই ঘটনাই ঘটল ওড়িশার রাজধানী ভুবনেশ্বর (Bhubaneswar) সংলগ্ন খোরদা এলাকার কাইপাদার গ্রামে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের সঙ্গে স্থানীয় এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। সেই মেয়েটিকে আবার পছন্দ করত পাশের গ্রামের অন্য একটি যুবক। বিষয়টি নিয়ে ওই দুই যুবকের মধ্যে আগেও কথা কাটাকাটি হয়েছিল। কিন্তু, তার বেশি আর এগোয়নি। গত বুধবার আচমকা আক্রান্ত যুবকটিকে ফোন করে পাশের বাঙ্গিদা গ্রামে ডেকে পাঠায় তিনটি ছেলে। সেই মতো যুবকটিক ওই গ্রামে গেলে তাঁর উপর চড়াও হয় অভিযুক্তরা।

[আরও পড়ুন: CAA নিয়ে বোঝাতে ১০ দিনে তিন কোটি পরিবারের দ্বারস্থ হচ্ছে বিজেপি]

 

তারপর তাঁকে রাস্তার ধারে একটি গাছে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করে। অসহ্য যন্ত্রণায় কাতরাতে কাতরাতে যুবকটি যখন জল চাইছিল তখন আরও নারকীয় কাণ্ড করে এক অভিযুক্ত। প্রস্রাব করে তাঁর মুখে ঢেলে দেয়। একটু দূর থেকে পুরো ঘটনাটির ভিডিও করেন একজন পথচারী। আর পরে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেন।

[আরও পড়ুন: দেশের ভুল মানচিত্র টুইট, ট্রোলড কংগ্রেস নেতা শশী থারুর]

 

শুক্রবার ভিডিওটি ভাইরাল হতেই বিতর্ক শুরু হয় চারিদিকে। নড়চড়ে বসে স্থানীয় প্রশাসনও। এরপরই স্থানীয় খরদা সদর থানায় অভিযোগ দায়ের হয়। আর ভিডিওটি খতিয়ে দেখে আক্রান্ত ও অভিযুক্ত যুবকদের শনাক্ত করার পর তদন্ত শুরু করে পুলিশ। ইতিমধ্যে এই ঘটনায় রাজা নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

The post ত্রিকোণ প্রেমের জের! যুবককে গাছে বেঁধে মারধরের পর পান করানো হল প্রস্রাব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement