shono
Advertisement

OMG! ভিউ বাড়াতে নিজের বিমানই মাটিতে ফেলে ধ্বংস করলেন ইউটিউবার! ভিডিও ভাইরাল

ভিডিওটির ভিউ ছাড়িয়ে গিয়েছে ৩০ লক্ষ!
Posted: 09:23 PM May 12, 2023Updated: 09:23 PM May 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেযুগে কালিদাস যে ডালে বসেছিলেন সত্য়িই সেটিকেই কেটেছিলেন কিনা, সে সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা না গেলেও কাহিনিটি সকলেরই জানা। সেই কাহিনিই মনে করিয়ে দিল এযুগের এক ইউটিউবারের কীর্তি। ইচ্ছাকৃত ভাবে নিজের সিঙ্গল ইঞ্জিন বিমানটিকে ক্র্যাশ করিয়ে দিয়েছিলেন তিনি। উদ্দেশ্য আর কিছুই নয়, স্রেফ ভিউ বাড়ানো। তা সেকাজে তিনি সফলও হয়েছেন। ইতিমধ্যেই দুর্ঘটনার ভিডিওটির ভিউ ছাড়িয়ে দিয়েছে ৩০ লক্ষ! কিন্তু এমন কাণ্ডের জন্য তিনি কিন্তু বিশ্রীভাবে ফেঁসে গিয়েছেন। ২০ বছরের জন্য জেলে যেতে হতে পারে ২৯ বছরের ইউটিউবার (YouTuber) ট্রেভর জ্যাকবকে।

Advertisement

ইতিমধ্যেই এফএএ তাঁর পাইলট সার্টিফিকেট বাতিল করে দিয়েছে। জ্যাকব স্বীকারও করে নিয়েছেন তিনি দক্ষিণ ক্যারোলিনা থেকে যাত্রা শুরু করলেও গন্তব্যে পৌঁছনোর কোনও পরিকল্পনা ছিল না তাঁর। ২০২১ সালের ডিসেম্বরে তিনি ভিডিওটি করেছিলেন। যার ক্যাপশন ছিল ‘আমি আমার বিমানকে ধ্বংস করেছি’। ভিডিওয় দেখা যাচ্ছে, তিনি প্যারাস্যুট পরে নিয়েছিলেন। হাতে ছিল সেলফি স্টিক। এছাড়াও বিমানের নানা দিকে ক্যামেরা লাগিয়ে সেই দৃশ্য তোলা হয়েছিল।

 

[আরও পড়ুন: দুর্নীতির অভিযোগে মামলা দায়ের সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, বাড়িতে তল্লাশি সিবিআইয়ের]

প্রথমে অবশ্য এফএএ সন্দেহ প্রকাশ করেছিল ভিডিওটির সত্যতা নিয়েই। তাদের সন্দেহ ছিল, পুরোটাই সাজানো। কিন্তু পরে বোঝা যায় বিষয়টা অন্য। সত্য়ি সত্য়িই ব্য়াপারটা ঘটেছে। এমনকী দুর্ঘটনার পর বিমানটির ধ্বংসাবশেষও তিনি পু়ডিয়ে ফেলেন। জ্যাকবকে ২০ বছরের জন্য জেলে পাঠানো হতে পারে। ভিডিওর লাইক বাড়লেও সাকুল্যে এই কীর্তির কারণে যে বড়সড় ভোগান্তি ভুগতে হতে পারে এখন বুঝতে পারছেন তিনি।

[আরও পড়ুন: বান্ধবীর সঙ্গে ককপিটে একান্তে থাকার জের, তিনমাস সাসপেন্ড পাইলট, জরিমানা এয়ার ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার