shono
Advertisement

ট্রেলার প্রকাশেও চমক জিইয়ে রাখল ‘বেফিকরে’

আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে ছবির প্রথম ট্রেলার। The post ট্রেলার প্রকাশেও চমক জিইয়ে রাখল ‘বেফিকরে’ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:40 PM Oct 03, 2016Updated: 01:30 PM Oct 11, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ রাজ ব্যানারের আগামী ছবি ‘বেফিকর’ নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। প্রথম এবং দ্বিতীয় পোস্টারে ছবির মুখ্যচরিত্রদের ঘনিষ্ঠ দৃশ্যই যে সিনেপ্রেমীদের উৎসাহ বাড়িয়েছে কয়েক গুণ তা আর বলার অপেক্ষা রাখে না। একদিকে সিজলিং বাণী কাপুর আর অপরদিকে হট রণবীর সিং। দুইয়ে মিলে যেন কেমিস্ট্রি জমে ক্ষীর।

Advertisement

আর এবার দর্শকদের জন্য আরও চমক নিয়ে হাজির হচ্ছে ‘বেফিকর’। জানা গিয়েছে, আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে ছবির প্রথম ট্রেলার। কিন্তু অন্যান্য বলিউড ছবির মতো প্রেস বিবৃতি দিয়ে কিংবা ইন্টারনেটে মুক্তি পাবে না ট্রেলারটি। জানা গিয়েছে, প্যারিসের আইকনিক আইফেল টাওয়ারে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পাবে ছবির প্রথম ট্রেলার। ফরাসি কর্তৃপক্ষের সঙ্গে যৌথ উদ্যোগেই হতে চলেছে এই ট্রেলার লঞ্চ।

সোমবার যশ রাজ ফিল্মসের তরফ থেকে টুইট করে এই খবরটি জানানো হয়। রণবীর আর বাণী যে প্রেমের শহরে নিজেদের অনস্ক্রিন প্রেমকাহিনীর মজাদার প্রচার করবেন তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। ছবিটি চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে।

The post ট্রেলার প্রকাশেও চমক জিইয়ে রাখল ‘বেফিকরে’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement