shono
Advertisement

‘টিম বাসে ধোনির সিটে এখন কেউ বসে না’, আবেগঘন ভিডিও পোস্ট চাহালের

ক্রিকেটপ্রেমীদের মন ছুঁয়েছে ভিডিওটি। The post ‘টিম বাসে ধোনির সিটে এখন কেউ বসে না’, আবেগঘন ভিডিও পোস্ট চাহালের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Jan 28, 2020Updated: 06:01 PM Jan 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি দলের সঙ্গে নেই দীর্ঘদিন। তবু তাঁকে ভারতীয় ক্রিকেট দল আগের মতোই ভালবাসে। দলে তাঁর জায়গা কতটা গুরুত্বপূর্ণ, তা জানিয়ে দিলেন ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল। কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির।

Advertisement

ক্রিকেট থেকে বেশ লম্বা ছুটি নিয়েছেন। শেষবার ইংল্যান্ড বিশ্বকাপের বাইশ গজে নেমেছিলেন। তারপর থেকে আর দেশের জার্সিতে দেখা যায়নি এমএসকে। কিন্তু তাঁর প্রতি সতীর্থদের ভালবাসা-সম্মান-শ্রদ্ধা একেবারে একইরকম রয়েছে। ধোনিকে এখনও ভীষণভাবেই মিস করেন ভারতীয় ক্রিকেটাররা। একটি ভিডিওতে সেই ধোনিপ্রীতির কথাই তুলে ধরেছেন চাহাল। সোমবার অকল্যান্ড থেকে হ্যামিল্টন যাওয়ার পথে জনপ্রিয় ‘চাহাল টিভি’-তে ভারতীয় দলের স্পিনারকে বলতে শোনা যায় ধোনিকে মিস করার কথা। ভিডিও-তে বাসের একটি ফাঁকা সিট দেখিয়ে চাহাল জানান, এই জায়গাটা প্রাক্তন ভারত অধিনায়কের ভীষণই পছন্দের। আর তাই এই আসনটায় এখন কেউ বসেন না। খালিই থাকে।

[আরও পড়ুন: অল-স্টার IPL গেমে একই দলে ধোনি-কোহলি-রোহিত! ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে]

চাহাল বলছেন, “এই হচ্ছে সেই সিট, যেখানে একজন কিংবদন্তি বসতেন। তিনি হলেন মাহি ভাই। এখন এই জায়গাটায় কেউ বসে না। আমরা ওঁকে ভীষণই মিস করি।” বিসিসিআই টিভির তরফে ওই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ‘চাহাল টিভি’-তে সতীর্থদের সঙ্গে নিয়ে নানা মজার ভিডিও তৈরি করেন ভারতীয় স্পিনার। তবে এই ভিডিও ক্রিকেটপ্রেমীদের মন ছুঁয়ে গিয়েছে। ধোনির ক্রিকেট ভবিষ্যৎ জানতে নতুন করে কৌতূহলী হয়ে উঠেছেন তাঁর ভক্তরা।

উল্লেখ্য, চলতি মাসেই বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। গতবছর যিনি বোর্ডের সর্বোচ্চ ক্যাটেগরিতে ছিলেন, এবছর তালিকাতে ঠাঁই-ই পেলেন না তিনি। তাঁকে যেন একপ্রকার অবসরের রাস্তাই দেখিয়ে দিয়েছে ভারতীয় বোর্ড। যদিও ধোনি কী চান, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ক্যাপ্টেন কুল। আপাতত তাঁকে আইপিএলের মঞ্চে দেখারই অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: এবার জাতীয় দলে খেলতে দেখা যাবে প্রবাসী ফুটবলারদেরও! নয়া উদ্যোগ ফেডারেশনের]

The post ‘টিম বাসে ধোনির সিটে এখন কেউ বসে না’, আবেগঘন ভিডিও পোস্ট চাহালের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement