shono
Advertisement

Breaking News

Sonakshi-Zaheer

অন্তরঙ্গ ছবি পোস্ট, নববধূ সোনাক্ষীকে চোখে হারাচ্ছেন জাহির!

গত ২৩ জুন প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির।
Published By: Suparna MajumderPosted: 09:06 PM Jul 08, 2024Updated: 09:06 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় সাত বছরের প্রেম। তার পর বিয়ে। নববধূ সোনাক্ষী সিনহাকে (Sonakshi Sinha) যেন চোখে হারাচ্ছেন জাহির ইকবাল। তাইতো অতীতের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। আর ক্যাপশনে উজাড় করে দিয়েছেন নিজের ভালোবাসা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

যে ছবি জাহির পোস্ট করেছেন তা ২০১৭ সালের। প্রেমভরা দৃষ্টি নিয়ে সোনাক্ষীর দিকে তাকিয়ে জাহির। সোনাক্ষীও ভালোবেসে হাত বাড়িয়ে দিয়েছেন স্বামীর দিকে। ছবির ক্যাপশনে জাহির লিখেছেন, "এই দিন, এই মুহূর্ত আর এই অনুভূতি। আমি জানতাম এ চিরন্তন।" মনে করা হচ্ছে, এই ছবি জাহির-সোনাক্ষীর প্রথম ঘনিষ্ঠ মুহূর্তের। হয়তো এই দিনেই তাঁরা ভালোবাসার অঙ্গীকার করেছিলেন।

[আরও পড়ুন: বায়োপিকে কঙ্গনাকেই চান শোভা দে, ‘লেডিজ স্টাডি গ্রুপে’র আলোচনাচক্রে আর কী বললেন?]

গত ২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। শোনা যায়, এক পার্টিতে দেখা হয়েছিল দুজনের। সেই থেকেই বন্ধুত্ব। যা প্রেমে পরিণত হতে সময় লাগেনি। বিয়ের আগে নিজেদের প্রেম নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি সোনাক্ষী-জাহির। তবে একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। হাসিমুখেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তাঁরা।

শোনা যায়, সোনাক্ষীর এই বিয়েতে তাঁর দাদা লব সিনহার একেবারেই মত ছিল না। যদিই শত্রুঘ্ন সিনহা সোনাক্ষী-জাহিরকে রাজজোটক মনে করেন। মেয়ের বিয়ের পর পরই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বলিউডের 'শটগান'কে। প্রথমে শোনা গিয়েছিল, পড়ে গিয়ে চোট পেয়েছেন তিনি। অস্ত্রোপচারও হয়েছে। কিন্তু এই সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে শত্রুঘ্ন জানান, রুটিন চেকআপের জন্যই তিনি হাসপাতালে ছিলেন। বর্ষীয়ান অভিনেতাকে দেখতে, সোনাক্ষী-জাহিরও হাসপাতালে গিয়েছিলেন। তবে এখন শত্রুঘ্ন ভালো আছেন। আর সোনাক্ষী-জাহির নতুন সংসারে মন দিয়েছেন।

[আরও পড়ুন: লাস্যময়ী লারিসা! যৌবনের এই জাদুতেই বশ শাহরুখপুত্র আরিয়ান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মনে করা হচ্ছে, এই ছবি জাহির-সোনাক্ষীর প্রথম ঘনিষ্ঠ মুহূর্তের।
  • হয়তো এই দিনেই তাঁরা ভালোবাসার অঙ্গীকার করেছিলেন।
Advertisement