shono
Advertisement

‘ক্যারেক্টর ঢিলা’! ম্যানেজারের নামে থানায় অভিযোগ জারিনের

জারিনকে যৌনকর্মী বলেন তাঁর ম্যানেজার। The post ‘ক্যারেক্টর ঢিলা’! ম্যানেজারের নামে থানায় অভিযোগ জারিনের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:22 PM Dec 07, 2018Updated: 01:22 PM Dec 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ক্যারেক্টর ঢিলা’ ! প্রাক্তন ম্যানেজার তাঁর নামে এমনই গুজব ছড়াচ্ছে। এই অভিযোগ এনে মুম্বইয়ের খার পুলিশ স্টেশনে মামলা দায়ের করলেন বলিউড অভিনেত্রী জারিন খান। প্রাক্তন ম্যানেজার অঞ্জলি আথা এর আগে হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ করেছেন। জারিনকে বন্ধুমহলে খারাপ প্রতিপন্ন করার চেষ্টা করছেন বলে অভিযোগ অভিনেত্রীর।

Advertisement

সলমন খানের সঙ্গে ‘বীর’ ছবিতে প্রথম বলিউডে পা রাখেন জারিন। পরে সলমনের ছবি ‘রেডি’-তে আইটেম সং ‘ক্যারেক্টর ঢিলা’-তে ক্যামিও করে বেশ জনপ্রিয় হন জারিন। ‘১৯২১’ ছবিতেও ভাল কাজ করেন। সম্প্রতি জারিন বুঝতে পেরেছেন, তাঁর প্রাক্তন ম্যানেজার বি-টাউনে তাঁর চরিত্র সম্পর্কে বেশ গুজব রটাচ্ছে। জারিনের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বলেন, “বিষয়টি এখন তদন্তসাপেক্ষ। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় অঞ্জলির নামে মামলা রুজু হয়েছে। কোনও মহিলার আত্মসম্মান ও অন্যদের তাঁর প্রতি বিশ্বাস নিয়ে ছেলেখেলা করার অধিকার কারও নেই। একসময় যাকে অন্ধবিশ্বাস করত, সে এই কাজ করলে মেনে নেওয়ার প্রশ্নই নেই।” পুলিশের কাছে অঞ্জলি ও তাঁর মেসেজের কথোপকথন জমা দিয়েছেন জারিন।

সূত্রের খবর, অঞ্জলির অভিযোগ জারিন তাঁকে শেষ তিনমাসের টাকা দেননি। তা নিয়েই তাঁদের নতুন করে কথোপকথন শুরু হয়। অঞ্জলি যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। তবে পুলিশে জমা দেওয়া কথোপকথন থেকে দেখা যায়, জারিন অঞ্জলিকে চোর বলেছিলেন। তার জবাব দিতে গিয়েই জারিনকে যৌনকর্মী বলেন অঞ্জলি। যার পরিপ্রেক্ষিতেই মামলা দায়ের হয়েছে। খার পুলিশ স্টেশনের তদন্তকারী অফিসার জানান, প্রয়োজনে আমরা অঞ্জলিকে ডেকে জিজ্ঞাসাবাদ করব। এই বিষয়ে জারিন বলেন, “গোটা বিষয়টি আমার ও আমার পরিবারের কাছে বড় দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।” ‘হাউজফুল-২’, ‘আকসর-২’, ‘হেট স্টোরি-৩’, ‘১৯২১’-এর মতো ছবিতে অভিনয় করেছেন জারিন।

The post ‘ক্যারেক্টর ঢিলা’! ম্যানেজারের নামে থানায় অভিযোগ জারিনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement