shono
Advertisement

উত্তমকুমারের সঙ্গে ছবি শেয়ার জিনাতের, সুচিত্রা সেন কোথায়?

সাতের দশকের সোনালি স্মৃতি উসকে দিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। দেখেছেন তাঁর পোস্ট করা এই ছবি?
Posted: 02:19 PM Jan 29, 2024Updated: 02:19 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের প্রথম দিনই বাংলা সিনেমার অনুরাগীদের স্মৃতির সরণিতে ফিরিয়ে নিয়ে গেলেন জিনাত আমান (Zeenat Aman)। বাঙালির মহানায়ক উত্তমকুমারের সঙ্গে ছবি শেয়ার করলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। সেখানেই আবার রয়েছে সুচিত্রা সেনের স্মৃতির ছোঁয়া।

Advertisement

গত বছরের ফেব্রুয়ারিতে সোশাল মিডিয়ায় আত্মপ্রকাশ করেন জিনাত। তাঁর প্রত্যেকটি পোস্ট অনুরাগীদের মন ছুঁয়ে যায়। সোমবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দুটি ছবি শেয়ার করেন ৭২ বছরের অভিনেত্রী। একটি বর্তমান সময়ের, অন্যটি সাতের দশকের কলকাতার। দুটি ছবিতেই দর্শকাসনে বসে রয়েছেন জিনাত। আর পুরনো ছবিতে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে উত্তমকুমারকে (Uttam Kumar)।

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: নির্ঘাত পরকীয়া! ‘ভাবি ২’ তৃপ্তির সঙ্গে রণবীরের মাখোমাখো নাচ, ভিডিও ঘিরে শোরগোল]

কিন্তু এর মধ্যে সুচিত্রা সেন (Suchitra Sen) কোথায়? আসলে জিনাত আমান ও উত্তমকুমারের মাঝের সিটেই রয়েছে মহানায়িকার স্মৃতি। কারণ সেই সিটে সুচিত্রা সেন নামই লেখা রয়েছে। উত্তমকুমারের আরেক পাশে সুপ্রিয়াদেবীকেও দেখা যাচ্ছে। বাঙালির কাছে উত্তম-সুচিত্রা জুটির ম্যাজিক আলাদা। সেকথা জিনাতের হয়তো জানেন, হয়তো বা জানেন না। তবে এ ছবি তিনি উত্তম-সুচিত্রা জুটির কারণে পোস্ট করেননি। সিনেমার প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করতেই শেয়ার করেছেন।

 

ছবির ক্যাপশনে জিনাত জানিয়েছেন, কীভাবে তিনি বোরখার আড়ালে নিজের সিনেমা দেখতে যেতেন। কারণ দর্শক হিসেবে নিজের সিনেমা দেখার লোভ সামলাতে পারতেন না বর্ষীয়ান অভিনেত্রী। তাই তো সাতের দশকে যেভাবে দর্শকাসন উপভোগ করতেন, এখনও সেভাবেই দর্শকাসন উপভোগ করেন।

[আরও পড়ুন: শীতের সুন্দরবনের বড় আকর্ষণ ‘ফুলেশ্বরী’, লেন্সবন্দি শাবকরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement