shono
Advertisement

হাসপাতালে জিনাত আমান, করাতে হল অস্ত্রোপচার, কী হয়েছে অভিনেত্রীর?

গত রবিবারই বলিউডে কামব্যাকের খবর জানিয়েছিলেন বর্ষীয়ান তারকা।
Posted: 09:02 AM Nov 08, 2023Updated: 09:18 AM Nov 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত রবিবারই বলিউডে কামব্যাকের খবর জানিয়েছিলেন। এর মধ্যেই হাসপাতালে ছুটতে হল জিনাত আমানকে (Zeenat Aman)। বহু আগে থেকেই তাঁর শরীরে সমস্যা হচ্ছিল। শেষমেশ অস্ত্রোপচারই করাতে হল। ইনস্টাগ্রামে বিস্তারিত জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।

Advertisement

সমস্যার সূত্রপাত চার দশক আগে। ডান চোখে আঘাত পান জিনাত। সেই থেকে টোসিসের সমস্যায় ভুগছিলেন তিনি। যার জেরে অভিনেত্রীর ডান চোখ বন্ধ হয়ে আসছিল। অভিনেত্রী জানিয়েছেন, পরিস্থিতি এমন পর্যায়ে চলে এসেছিল যাতে তাঁর দৃষ্টিশক্তি ক্রমশ ক্ষীণ হয়ে যাচ্ছিল। এর আগে এই চিকিৎসা বেশ কঠিন আর ঝুঁকিপূর্ণ ছিল। কিন্তু সম্প্রতি জিনাতকে চিকিৎসকরা জানান আধুনিক প্রযুক্তির কল্যাণে এখন অস্ত্রোপচার সম্ভব।

[আরও পড়ুন: বাঙালি থ্রিলার ‘ছোটলোক’-এ রক্তমাংসের ‘হিরো’ দামিনী, ‘দাবাং’,’সিংহম’-এর ভিড়েও উজ্জ্বল]

ভোগের ফটোশুট সেরেই জিনিসপত্র গুছিয়ে নেন জিনাত। হাসপাতালে বেশ ভয়ে ভয়ে ছিলেন। কিন্তু পাশে ছিল ছেলে জাহান। মায়ের কপালে চুমু খেয়ে তাঁকে অপারেশন থিয়েটার পর্যন্ত পৌঁছে দিয়ে আসেন তিনি। অভিনেত্রী জানান অস্ত্রোপচার ভালোভাবেই সম্পন্ন হয়েছে। আগের থেকে অনেক স্পষ্টভাবে দেখতে পাচ্ছেন তিনি। কিন্তু সেরে উঠতে আরও অনেক সময় লাগবে।

সময় যখন তাঁর ছিল, ক্যামেরার সামনে আগুন ঝরাতেন জিনাত আমান। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘হরে রামা হরে কৃষ্ণা’, ‘হীরা পান্না’, ‘ইয়াদোঁ কি বারাত’, ‘সত্যম শিবম সুন্দরম’-এর মতো সিনেমা। ৭১ বছর বয়সে আবারও বড়পর্দায় ফিরছেন জিনাত। ডিজাইনার মণীশ মালহোত্রার প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হচ্ছে নতুন সিনেমা ‘বান টিক্কি’ (Bun Tikki)। তাতেই মুখ্য ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেত্রীকে। এছাড়াও ছবিতে থাকছেন শাবানা আজমি এবং অভয় দেওল।


[আরও পড়ুন: মিমির পরিবারের কালীপুজোয় এবার বলি বন্ধ, ৩০০ বছর পর কষ্টিপাথরে প্রতিষ্ঠিত হবেন দেবী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement