Advertisement

ভাল নাকি মন্দেই কাটবে বছরের শেষ সপ্তাহ? জেনে নিন রাশিফল অনুযায়ী কী রয়েছে ভাগ্যে

11:22 AM Dec 27, 2020 |
Advertisement
Advertisement
Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক ব‌্যবসা বৃদ্ধির সুযোগ। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সঙ্গে বিরোধ কর্মোন্নতিতে বাধার সৃষ্টি করতে পারে। সপ্তাহের অন্তভাগে হঠাৎ কিছু অর্থ হাতে আসতে পারে। প্রিয়জনদের বিয়ের ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা এগিয়ে রাখুন। এই রাশির বয়স্ক জাতক-জাতিকা পায়ের ও হাঁটুর ব‌্যথায় কষ্ট পেতে পারেন।

বৃষ

সন্তানের উচ্চশিক্ষায় অতীব সাফল‌্য আপনার যশ ও মান বৃদ্ধিতে সাহায‌্য করবে। ভ্রাতা-ভগিনীর সঙ্গে সুসম্পর্ক থাকলেও অপ্রিয় বাক‌্য বলে তাদের বিরাগভাজন হবেন না। প্রেম-পরিণয়ে একে-অপরকে বিশ্বাস করে চলুন। পিতা-মাতার স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন।

মিথুন

ব‌্যবসা ক্ষেত্রে প্রতিপক্ষের সঙ্গে বিরোধের সম্ভাবনা এড়িয়ে চলুন। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। পরিবহণ চালকরা খুব সতর্কতার সঙ্গে গাড়ি চালান। যে কোনও সময় দুর্ঘটনায় শিকার হতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বিলাস-ব‌্যসনে অতিরিক্ত ব‌্যয় না করাই শ্রেয়।

কর্কট

নিজের দক্ষতা ও অধ‌্যবসায় দিয়েই কর্মক্ষেত্রে সাফল‌্য ও সুনাম অর্জন করতে পারবেন। পরিবারে রক্ষণশীল মনোভাব পরিহার করে উদারতার সঙ্গে সকলের সঙ্গে মেলামেশার চেষ্টা করুন। এই সময় ভ্রমণের পরিকল্পনা সফল হবে। বস্ত্র, ঔষধ ও প্লাস্টিক ব‌্যবসায় যুক্ত ব‌্যক্তিরা বাড়তি সাফল‌্য অর্জন করবে।

সিংহ

দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। নিজেদের মধ্যে আলোচনা করে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। এ ব‌্যাপারে তৃতীয় ব‌্যক্তির হস্তক্ষেপ মেনে নেবেন না। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনয়ের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আশাতীত সাফল‌্য লক্ষ‌্য করা যায়।

কন্যা

সন্তানদের ব‌্যবহারে শরীর ও মনের উপর চাপ পড়তে পারে। তাদের অন‌্যায‌্য ব‌্যবহার মেনে নেবেন না। ব‌্যবসাক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে। পিতা-মাতার প্রতি কর্তব‌্য করলেও তাদের থেকে সহযোগিতা নাও পেতে পারেন। এই সময় নিজের শরীরের প্রতি যত্নবান হোন।

তুলা

কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ মনের উপর প্রভাব ফেলতে পারে। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় সাময়িক অর্থচিন্তা থাকলেও পরের দিকে তা ঠিক হয়ে যাবে। সাংসারিক বিষয়ে বহুদিনের সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করলে বিনা কারণে অপমানিত হতে পারেন। সন্তানদের লেখাপড়ায় খরচ বাড়লেও তাদের পরীক্ষার সন্তোষজনক ফল আপনাকে মানসিক শান্তি এনে দেবে।

বৃশ্চিক

সপ্তাহের প্রারম্ভে ভোগ বিলাসের জন‌্য খরচ বাড়বে। এই নিয়ে বাড়িতে অশান্তির সৃষ্টি হতে পারে। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় তাদের ফসলের ভাল দাম পাবেন। সন্তানের প্রতি স্নেহশীল থাকলেও তাদের অন‌্যায় আচরণকে মেনে নেবেন না। এই রাশির জাতক-জাতিকারা সপ্তাহের শেষে চক্ষুপীড়ায় কষ্ট পেতে পারেন।

ধনু

উত্তরাধিকার সূত্রে পিতৃকুল হতে অর্থ ও স্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। ব‌্যবসায়ীদের এই সময় ব‌্যবসা ভাল চললেও অতিরিক্ত বিলাসিতায় খরচ না করাই শ্রেয়। সকলে মিলে ভ্রমণের পরিকল্পনা করলেও পরিবারের কারও অসুস্থতার জন‌্য পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

মকর

পিতামাতার শরীর খুব একটা ভাল যাবে না। পারিবারিক সম্পত্তি নিয়ে ভ্রাতা-ভগিনীর সঙ্গে মতবিরোধ সম্পর্ক ছেদ করতে পারে। এ ব‌্যাপারে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত কাম‌্য। সন্তানদের বিদ‌্যাচর্চা ও পরীক্ষার ফল ভালই হবে। পেশাদার কর্মপ্রার্থীদের নতুন কর্মের যোগ লক্ষ‌ করা যায়।

কুম্ভ

সপ্তাহটিতে আর্থিক দিক থেকে মিশ্র ফল লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে গোপন শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। ব‌্যবসায় ঋণের চাপ মানসিক দুশ্চিন্তা বাড়িয়ে তুলবে। এই সময় গৃহ, বাড়ি ও সম্পত্তি ক্রয়ের চেষ্টা করলে ফলপ্রসূ হবেন।

মীন

সপ্তাহের প্রথমার্ধে সাংসারিক চাপ আপনার মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। হঠাৎ লটারি বা ফাটকায় বাড়তি অর্থ হাতে আসতে পারে। দ্বিচাকা যানের চালকরা খুব সাবধানে গাড়ি চালান। এই সময় পথ দুর্ঘটনায় মাথায় আঘাত লাগতে পারে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next