shono
Advertisement

১৩-১৮ আগস্টের Horoscope: প্রতারকের পাল্লায় পড়তে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 11:11 AM Aug 13, 2023Updated: 11:11 AM Aug 13, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহটি এই রাশির জাতকদের জন‌্য শুভ এবং সফল। চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি খুবই শুভ হবে। এই সময় চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। পরিবারের স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। বহুদিন আটকে থাকা কোনও সমস‌্যার সমাধান এই সময় হয়ে যাবে। বয়স্করা খাদ‌্যাভাসের দিকে নজর দিন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে ব‌্যবসায়িক কাজের জন‌্য বিদেশ বা ভিন রাজ্যে যেতে হতে পারে।

বৃষ

সপ্তাহের শুরুটা উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। এই সময় তাঁদের কোনও শুভাকাঙ্ক্ষী সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। কর্মক্ষেত্রে অজানা শত্রুর থেকে সাবধানে থাকবেন। ব‌্যবসায় কোনও কর্মচারীর অসততার জন‌্য বড় ধরনের লোকসান হওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষে মিথ‌্যা মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা।

মিথুন

কর্মক্ষেত্রে অকারণ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। দরকারি কাগজপত্র নিজের হেফাজতে রাখুন। এই সময় পৈত্রিক ব‌্যবসা সম্প্রসারণে বাড়তি বিনিয়োগ না করাই উচিত। সন্তানের বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ ও কর্মপ্রাপ্তি। সপ্তাহের মধ‌্যভাগে অল্প হলেও আর্থিক উন্নতি আশা করতে পারেন। বিলাসিতায় অতিরিক্ত খরচের ফলে সংসারে অশান্তি দেখা দিতে পারে। বন্ধুবেশী কোনও প্রতারক আপনাকে সমস‌্যায় ফেলতে পারে।

কর্কট

বর্তমান সপ্তাহে কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ। এই সুযোগ কখনওই হাতছাড়া করবেন না। সন্তানের রূঢ় ব‌্যবহারের জন‌্য পরিবারে অশান্তি। চাষিভাইরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। পিতা-মাতার মধ্যে কারও একজনের শারীরিক অসুস্থতার জন‌্য মন ভারাক্রান্ত থাকবে। তবে বড় কোনও অঘটনের সম্ভাবনা নেই। প্রতিবেশীর সঙ্গে জমিজমা সংক্রান্ত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

সিংহ

সপ্তাহের শুরুতে কিছু প্রতিবন্ধকতা থাকলেও পরের দিকে ধীরে ধীরে উন্নতি। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। সন্তানের পড়াশোনার অগ্রগতির জন‌্য ভিনরাজ্যে যেতে হতে পারে। কোনও নিকট আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। এই সময় টাকাপয়সা লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। খেলাধুলায় সন্তানের অসামান‌্য সাফল্যের জন‌্য নামী সংস্থায় কাজের সুযোগ আসবে।

কন্যা

কর্মক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়ার জন‌্য তাড়াহুড়ো করবেন না। সব দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। আপনার রক্ষণশীল মনোভাবের জন‌্য পরিবারে অশান্তি দেখা দিতে পারে। এই সময় স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকবে। এই সময় নিজের আয় অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। জলপথে ভ্রমণ এই সময় না করাই শ্রেয়।

তুলা

ক্ষুদ্র ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় পাওনা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। কোনও প্রলোভন বা প্ররোচনায় এই সময় পা দেবেন না। বিবাহযোগ‌্যা কন‌্যাসন্তানের বিবাহের যোগ প্রবল। পিতামাতার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। জমিজমা বেচাকেনার সময় সতর্ক থাকুন। এই সময় প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হতে পারে। সপ্তাহের শেষে কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক

সপ্তাহটি গতানুগতিক ভাবে চলবে। তবে সমাজের কোনও উচ্চপদস্থ ব‌্যক্তির সান্নিধ্যে অর্থকরী দিক ভাল হবে। নতুন গৃহ নির্মাণের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যা স্ত্রীর প্রচেষ্টায় দূর হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে। এই সময় ব‌্যবসার মন্দাভাব ধীরে ধীরে কেটে যাবে। সন্তানের ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন।

ধনু

সপ্তাহের শুরুতে কর্মজীবন ও ব‌্যবসায় বহুদিন ধরে চলা সমস‌্যা সমাধানের সুযোগ আসবে। নববিবাহিতরা জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে পারেন। এই সময় কারও কথায় প্ররোচিত হবেন না। স্ত্রীর কর্মক্ষেত্র পরিবর্তনের জন‌্য কিছু সমস‌্যা দেখা দেবে। সন্তানের শারীরিক সমস‌্যার জন‌্য পড়াশোনায় বিঘ্নের সৃষ্টি হতে পারে। পরিবারে ছোটখাট সমস‌্যা উপেক্ষা করুন।

মকর

এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় কিছু পরিবর্তন দেখা দিতে পারে। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য কিছুটা উদ্বেগে থাকবেন। বেশ কয়েকজন‌ কর্মচারী আপনার ক্ষতি করার চেষ্টা করবে। তাদের চিহ্নিত করুন। কর্মপ্রার্থীদের নতুন কাজের জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। সপ্তাহের মধ‌্যভাগে লটারি বা শেয়ারে বাড়তি অর্থ হাতে আসতে পারে। আপনার দাম্পত‌্য ও পারিবারিক জীবন সুখের হবে।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে বেশ কিছু শুভ সংবাদ আসতে পারে। চাকরিজীবীদের জন‌্য আয়ের নতুন উৎস তৈরি হবে। তবে ব‌্যয় অনেকটাই বাড়বে। ব‌্যবসায়ীরা ঋণ নেওয়ার আগে ঋণ পরিশোধের পরিকল্পনা তৈরি করুন। যানবাহন চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। কন‌্যাসন্তানের পড়াশোনায় সাফল্যের জন‌্য আপনার মুখ উজ্জ্বল হবে। বন্ধু নির্বাচনের ক্ষেত্রে বেশি করে সতর্ক থাকুন।

মীন

কর্মক্ষেত্রে এই সময় বিবাদ-বিতর্কে না জড়ানোই ভাল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথামতো চলার চেষ্টা করুন। প্রবাসে বসবাসকারী সন্তানের আগমনে সংসারে খুশির হাওয়া। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বন্ধুবান্ধবের কাছ থেকে মূল‌্যবান উপহার পাওয়ার সম্ভাবনা। অযাচিতভাবে কাউকে সাহায‌্য করতে যাবেন না। নিজের শরীরের প্রতি যত্নবান থাকুন। ছোটখাট সমস‌্যায়ও চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার