Advertisement

করোনা কালে কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে ভাগ্যে

11:15 AM Nov 15, 2020 |
Advertisement
Advertisement
Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের শরীর স্বাস্থ্যের বিষয়ে অত‌্যন্ত সতর্কতা আবশ‌্যক। এই সময় জ্বর, সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন। বয়স্ক জাতিকারা উচ্চস্থান থেকে পড়ে যাওয়ার ফলে শরীরের নিম্নাঙ্গে আঘাত পেতে পারেন। সম্পত্তি নিয়ে বহুদিন ধরে চলা মামলার ফলাফল আপনার অনুকূলে আসতে পারে।

বৃষ

ব‌্যবসায়ীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা পরিচালিত করলে উপার্জন ও সঞ্চয় বৃদ্ধির উজ্জ্বল সম্ভাবনা। সন্তানদের অতিরিক্ত অর্থ দিয়ে কুপথে ঠেলে দেবেন না। এই সময় যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। বহুদিনের কোনও আশা এই সময় সফলতা পাবে। গৃহে শুভ কাজের জন‌্য ব‌্যয়যোগ সূচিত হয়।

মিথুন

সপ্তাহের শুরুতে অর্থপ্রাপ্তি হতে পারে। উত্তরাধিকার সূত্রে স্থাবর সম্পত্তি প্রাপ্তি হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ ও ঝঞ্ঝাট লেগেই থাকবে। স্ত্রীর ব‌্যবহারে সাংসারিক অশান্তি দুশ্চিন্তার কারণ হতে পারে। ব‌্যবসায়ীরা নিজের যোগ‌্যতা ও উদ্যোগে ব‌্যবসায় সফলতা লাভ করতে পারবেন।

কর্কট

সপ্তাহের শুরুতে নতুন কর্মানুসন্ধানের আশাতীত সাফল‌্য লক্ষ‌্য করা যায়। ভাই-বোনদের সহায়তায় ব‌্যবসায় সাফল‌্য। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। সন্তানদের বিদ‌্যাবস্থান শুভ। প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

সিংহ

সপ্তাহটি অতি সাবধানে অতিবাহিত করবেন এই সময় সর্পদংশন বা বিষাক্ত কীটপতঙ্গের কামড়ে মারাত্মক অসুস্থ হতে পারে। কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলা অশান্তি সুস্থ মীমাংসা দেখতে পাওয়া যায়। নতুন জমি-বাড়ি ক্রয়ের পূর্বে অতি অবশ‌্যই আইনজ্ঞের পরামর্শ নেবেন। কোনও মহিলার ছলচাতুরীতে অর্থ নাশ হতে পারে।

কন্যা

পিতামাতার মধ্যে কেউ একজন অসুস্থ হওয়ার ফলে অর্থব‌্যয় ও মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাছের সফলতা লাভ করতে পারবেন। প্রেম-পরিণয়ে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতিতে অশান্তি দেখা দিতে পারে।

তুলা

চাকরিজীবীরা এই সময় দ্বিমুখী উপার্জন করতে পারবেন। এই সময় দালালি, কমিশন ব‌্যবসা ও ফাটকায় অর্থ উপার্জনের যোগ লক্ষ‌্য করা গেলেও অসাধু ব‌্যক্তির সান্নিধ্যে অর্থনাশের ব‌্যাপারে সজাগ হন। মাতার শারীরিক অবস্থা চিন্তা ও উদ্বেগের কারণ হয়ে উঠতে পারে।

বৃশ্চিক

ব‌্যবসায়ীদের বিভিন্ন সমস‌্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা আছে। ব‌্যবসা বৃদ্ধির জন‌্য অতিরিক্ত বিনিয়োগ করলেও ভুল নীতির ফলে মুনাফার টান পড়তে পারে। কর্মস্থানে কাজের জন‌্য সম্মান বৃদ্ধি। গঠনমূলক কাজে সাফল‌্য লাভ। নতুন গৃহ নির্মাণ ও পুরাতন গৃহ সংস্কারে অর্থব‌্যয় হতে পারে।

ধনু

সপ্তাহের শুরুতে অর্থোপার্জন ভালই হবে তবে ব‌্যয়ের দিকে নজর দেওয়া প্রয়োজন। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে রুঢ় ব‌্যবহার না করাই শ্রেয় তারা আপনার বিপদে উপকারে আসবে। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায়ে অশান্তি হলেও সপ্তাহের শেষে টাকা পেয়ে যাওয়ার সম্ভাবনা বেশি।

মকর

চাকরিজীবীরা সপ্তাহের শুরুতে ভাল রোজগার করলেও বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে অর্থকষ্ট আসতে পারে। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন। টিভি, ফ্রিজের মতো বৈদ্যুতিন সরঞ্জাম ক্রয় করে বহুদিনের আশাপূরণ করতে পারবেন। এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়।

কুম্ভ

পথেঘাটে সতর্কভাবে চলাফেরা করুন। এই সময় দুর্ঘটনার প্রভাব লক্ষ‌্য করা যায়। বহুদিন ধরে চলা অর্থ কষ্ট মিটে যেতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে অশান্তি লেগে থাকতে পারে। তাদের অন‌্যায় আচরণকে বরদাস্ত করবেন না। সংসারের জন‌্য ত‌্যাগ স্বীকার করলেও তার খুব একটা দাম পাবেন না।

মীন

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসার ভাল সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি হলেও দূরে কোথাও বদলি হতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে খুব একটা উত্থানপতন সহ‌্য করতে হয় না। উত্তরাধিকার সূত্রে শ্বশুরকূল থেকে স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement
Next