shono
Advertisement

১৮-২৪ জুন Horoscope: দংশক প্রাণী বিপদ ডেকে আনতে পারে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:58 AM Jun 18, 2023Updated: 10:58 AM Jun 18, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

দীর্ঘদিনের কোনও বিশেষ স্বপ্ন সপ্তাহের আদ‌্যভাগে পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে গুপ্তশত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফল হবে না। পারিবারিক সম্পত্তি নিয়ে মনোমালিন্যের জেরে ভাইবোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করুন। সাফল‌্য অবশ‌্যই ধরা দেবে। নিজের আয় অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। শ্বশুরকুলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন। ছেলেমেয়েদের স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল নাও থাকতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা এই সময় খুব সতর্কভাবে চলাফেরা করুন। আঘাত লাগার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পুরনো বন্ধুর সঙ্গে আবার নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হবে। তার সাহায্যে ব‌্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। পারিবারিক বিবাদের জন‌্য ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক খারাপ করবেন না।

মিথুন

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় পাওনা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা উপার্জনের জন‌্য নতুন পথ খুঁজে বার করার চেষ্টা করুন। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। কোনও প্রলোভন বা প্ররোচনায় পা দেবেন না। পারিবারিক সমস‌্যায় কোনও মতামত দেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নেবেন।

কর্কট

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। অকারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না। অসময়ের জন‌্য অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন। শিক্ষার্থীদের নিজের উদাসীনতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কর্মপরিবর্তনের সুযোগ এলেও পরিবর্তনের আগে ভাল করে ভাবনাচিন্তা করে নেবেন। আমোদ-প্রমোদে অতিরিক্ত খরচের ফলে সংসারে অশান্তি দেখা দিতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে আর্থিক চাপ থাকলেও পরের দিকে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। অন্যের প্ররোচনায় বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ করবেন না। কর্মক্ষেত্রে দায়িত্বজ্ঞানহীনতার জন‌্য উচ্চপদস্থ ব‌্যক্তির কাছে অপমানিত হতে পারেন। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে সাবধানে থাকুন। এই সময় পেটের সমস‌্যা দেখা দিতে পারে। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন।

কন্যা

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের বড় পরিবর্তন লক্ষ‌্য করা যায়। কর্মজীবনে কিছু সমস‌্যা থাকলেও তা নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। আর্থিক লেনদেন নিয়ে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। নতুন গৃহ-নির্মাণের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। তবে ঋণ নেওয়ার আগে ঋণ পরিশোধের পরিকল্পনা করে নেবেন। ডাক্তার, ইঞ্জিনিয়ার ও অধ‌্যাপকদের জন‌্য সপ্তাহের মধ‌্যভাগ থেকে শুভ সময় আসছে।

তুলা

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রথমদিকে নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখার চেষ্টা করা উচিত। কর্মজীবনেও এর প্রভাব পড়তে পারে। আপনার সন্তানের উন্নতি দেখে নিকট আত্মীয় ঈর্ষান্বিত হতে পারে। নতুন ব‌্যবসা শুরু করার আগে সঠিকভাবে পরিকল্পনা করে নেবেন। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ বহুদূর গড়াতে পারে। সপ্তাহের শেষভাগে স্ত্রীর নামী প্রতিষ্ঠানে কর্ম সংস্থানের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক

চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় আপনার আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ঠিকাদারি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বড় কাজের সুযোগ পাবেন। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। এই সময় উদ্ভূত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। কন‌্যাসন্তানের বিদ‌্যালাভে অসামান‌্য সাফল্যের জন‌্য গর্বিত বোধ করবেন। লটারি বা শেয়ারে খুব বেশি বিনিয়োগ করবেন না।

ধনু

খরচ বহুল সপ্তাহ হলেও নানা উপায়ে অর্থ হাতে আসবে। ব‌্যবসায়ীরা ব‌্যবসা বৃদ্ধির জন‌্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। দ্বিচক্রযানের চালকরা খুব সাবধানে গাড়ি চালাবেন। সপ্তাহের মধ‌্যভাগে সন্তানের স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। প্রতিবেশীর সঙ্গে সদ্ব‌্যবহার রাখুন। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। নববিবাহিতদের বৈবাহিক জীবনে কিছু সমস‌্যা থাকবে।

মকর

এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে সাফল‌্য ও আর্থিক উন্নতি। স্ত্রীর কর্মক্ষেত্রে সমস‌্যার জন‌্য চাকরি পরিবর্তনের চেষ্টা করা উচিত। রাজনীতির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নিজ দলে সম্মানজনক পদ পেতে পারেন। শ্বশুরকুল থেকে অর্থ ও স্থাবর সম্পত্তি হাতে আসতে পারে। বন্ধুবেশী কোনও প্রতারক আপনাকে সমস‌্যায় ফেলতে পারে। ভাইবোনদের মধ্যে কারও শারীরিক অসুস্থতার জন‌্য সঞ্চিত অর্থ খরচ হতে পারে।

কুম্ভ

সপ্তাহের শুরুতে বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবারের থেকে ভাল উপহার পেতে পারেন। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্ব ঘোচানোর জন‌্য সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার চেষ্টা করুন। অবিবাহিতদের বিবাহের পক্ষে সপ্তাহটি শুভ।

মীন

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটিতে আর্থিক উন্নতি লক্ষ্য করা যায়। ব‌্যবসায়েও আর্থিক উন্নতির যোগ আছে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এখনই কোনও বড় বিনিয়োগ করবেন না। সন্তানের অন‌্যায় আবদার সব সময় মেনে নেবেন না। কর্মপ্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের জন‌্য পরিশ্রম করুন। দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার