Advertisement

করোনা কালে কেমন থাকবে শরীর-স্বাস্থ্য? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

11:00 AM May 23, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

সপ্তাহের প্রথমে আর্থিক পরিস্থিতির যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের সাফল্যের জন‌্য প্রচুর পরিশ্রম করতে হতে পারে। বিলাসিতায় অতিরিক্ত অর্থ ব‌্যয় করবেন না। আর্থিক টানাপোড়েনের জন‌্য সংসারে অশান্তি দেখা দিতে পারে। ট্রেনে, বাসে চড়বার সময় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

Advertisement

বৃষ

ব‌্যবসায় জটিলতা কেটে যাওয়ার যোগ আছে। বিবাহযোগ‌্যা পাত্রীদের বিবাহের যোগাযোগের সম্ভাবনা। প্রেম-পরিণয়ে নতুন মোড় ঘুরতে পারে। সপ্তাহের শেষার্ধে স্ত্রীর সঙ্গে মনোমালিন‌্য মিটে যেতে পারে। পারিবারিক অনুষ্ঠানে নিকট আত্মীয়ের কাছ থেকে অপমানিত হতে পারেন।

মিথুন

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে সুসম্পর্ক গড়ে তুলুন। রাস্তাঘাটে এই সময় খুব একটা বেশি বেরোবেন না। সংক্রমণের আশঙ্কা এড়াতে সতর্ক থাকুন। শাশুড়ির অসুস্থতার জন‌্য অর্থ ব‌্যয় করতে হতে পারে। দাম্পত‌্য সুখ বজায় থাকবে। মানসিক চঞ্চলতার জন‌্য কাছেপিঠে কোথাও ভ্রমণ করে আসুন।

কর্কট

কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে মিলেমিশে কাজ করুন। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। সংসারে ছোটখাটো অশান্তি আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। এই সময় ব‌্যবসায়ীদের হাতে বাড়তি অস্ত্র আসতে পারে। স্কুল পড়ুয়াদের পরীক্ষার ফল ভালই হবে।

সিংহ

এই রাশির জাতক-জাতিকাদের সময়টি খুবই অনুকূলে থাকবে। বিচার-বিবেচনা করে কর্মজীবনে এগিয়ে চলুন। আপনার আত্মবিশ্বাস ব‌্যবসায় শ্রীবৃদ্ধিতে সাহায‌্য করবে। পরিবারের সকলকে নিয়ে চলার চেষ্টা করুন। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

কন্যা

এই সময় ব‌্যবসায় বাড়তি পুঁজি বিনিয়োগ করবেন না। জমিজমা ক্রয়ের আগে সজাগ থাকতে হবে। উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ ছাড়া কোনও বিনিয়োগ করবেন না। চাকরি প্রার্থীদের নতুন কর্মলাভের আশা লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে বা সামাজিক জীবনে নিজের মতো অপরের উপরে চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না।

তুলা

সপ্তাহটি মোটামুটি ভালই যাবে। আয় ভাল হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। নতুন গৃহনির্মাণের জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগীতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও সম্পর্ক অটুট থাকবে।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক চাপ থাকবে। কর্মক্ষেত্রে মনোমালিন্যের জন‌্য কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। পরিবারে অশান্তি লেগেই থাকবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতির জন‌্য ভুল বোঝাবুঝির সম্ভাবনা। যানবাহন চালকরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

ধনু

কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে সুন্দর সম্পর্ক গড়ে তুলুন। এরাই আপনার পদোন্নতিতে সাহায‌্য করবে। রাজনীতিবিদদের জন‌্য সময়টি শুভ হলেও নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। বাড়িতে দামী কোনও ভোগ‌্যপণ‌্য আসতে পারে। শ্বশুরকূল থেকে অর্থপ্রাপ্তির যোগ লক্ষ‌্য করা যায়।

মকর

নতুন কাজে হাত দেওয়ার পক্ষে সময়টি শুভ। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসার জন‌্য অর্থ বিনিয়োগ করতে পারেন। একাকীত্ব দূর করার জন‌্য পরিবারের সকলকে নিয়ে সময় কাটান। সন্তানের ভবিষ‌্যতের জন‌্য অতিরিক্ত চিন্তা করবেন না। তাকে নিজের মতো করে বড় হওয়ার সুযোগ দিন।

কুম্ভ

কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা অধিক উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করবেন না। অতিমারীর জন‌্য সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলুন। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের সাফল্যের মর্যাদা পাবেন।

মীন

বিগত সপ্তাহের তুলনায় সপ্তাহটি ভাল যাবে। এই সময় হাতে অতিরিক্ত অর্থ আসবে। সন্তানের বিদ‌্যাচর্চার উন্নতিতে আপনার মানসিক কষ্ট লাঘব হবে। পারিবারিক কারণে বাসস্থান বদলের যোগ ল‌ক্ষ‌্য করা যায়। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন পর যোগাযোগের সুযোগ আসবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next