Advertisement

কুম্ভ রাশির জাতকেরা শরীরের যত্ন নিন, কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

12:01 PM Jun 06, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

আপনার আয়ের জন‌্য বেশ কয়েকটি নতুন উৎস খুঁজে বের করতে পারবেন। মেষ রাশির জাতক-জাতিকারা এই সময় চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বড় ধরনের আর্থিক লেনদেনের আগে চিন্তাভাবনা করে নেবেন। এই সময় নতুন ব‌্যবসায় হাত না দেওয়াই শ্রেয়। এই সময় শিক্ষক ও অধ‌্যাপকদের সময়টি ভাল যাবে। গণপরিবহণের চালকেরা সতর্কভাবে গাড়ি চালাবেন।

Advertisement

বৃষ

সপ্তাহের শুরুতে বিভিন্ন কারণে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। তবে এই সময় অর্থ উপার্জন ভালই হবে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সপ্তাহের মধ‌্যভাগে জীবনে বড় পরিবর্তন আসবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। ব‌্যবসায়ীরা দীর্ঘদিনের ঋণ পরিশোধ করতে পারবেন। ভাই-বোনদের সঙ্গে মতের অমিল হওয়া সত্ত্বেও পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মিথুন

পিতার শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীরা উপযুক্ত জায়গায় অর্থ বিনিয়োগ করুন। কর্মস্থলে চলা বাধা-বিপত্তি থেকে মুক্তিলাভ পাবেন। সন্তানদের আয়-উন্নতির জন‌্য চিন্তা করবেন না। পথ-পশুদের থেকে সাবধানে থাকবেন। এরা যে কোনও সময় বড় বিপত্তি ঘটাতে পারে। প্রেম-পরিণয়ে সম্পর্ক ভাল থাকবে।

কর্কট

জীবনে উত্থান-পতন থাকলেও নিজের বুদ্ধির জোরে কাটিয়ে উঠতে পারবেন। বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে অর্থনাশ হতে পারে। এ বিষয়ে সংযত হওয়ার প্রয়োজন। আত্মীয়-স্বজনদের জন‌্য প্রচুর ত‌্যাগ স্বীকার করতে হলেও তারা এর দাম দেবেন না। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানদের দিকে বাড়তি নজর দিন। তাদের গতিবিধির দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

সিংহ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় সপ্তাহটি ভাল যাবে। এই সময় অায়-ব‌্যয়ের সমতা রক্ষা করে চলা প্রয়োজন। দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির ফলে অশান্তি দেখা দিতে পারে। কতিপয় ক্ষুদ্র শিল্পোদ্যোগী বাড়তি মুনাফা অর্জন করতে পারবেন। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে বিশেষভাবে সতর্ক থাকবেন। পেটের সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য গর্বিত বোধ করবেন।

কন্যা

এই রাশির অধিপতি বুধ। এই রাশির প্রভাবে আপনার মধ্যে একটা চঞ্চলতার ভাব থাকবে। এর ফলে কোনও কাজে ঠিকমতো মনোনিবেশ করতে পারবেন না। নিজস্ব ব‌্যবসা নিজ হাতে পরিচালনা করুন। কোনও অবস্থাতেই অংশীদার নিতে যাবেন না। সপ্তাহের শেষান্তে আত্মীয়-বিয়োগের খবরে বিচলিত হয়ে পড়তে পারেন।

তুলা

ব‌্যবসায়ীরা কর্মচারীদের প্রতি খারাপ ব‌্যবহার করবেন না। এতে ব‌্যবসার অগ্রগতি বাধাপ্রাপ্ত হবে। কর্মক্ষেত্রে নিজের লক্ষ‌্য থেকে সরে যাবেন না। সন্তানের লেখাপড়ায় উল্লেখযোগ‌্য অগ্রগতি। তবে স্বাস্থ‌্য নিয়ে চিন্তার বিষয় থাকবে। বিলাসিতার জন‌্য অতিরিক্ত অর্থ ব‌্যয় না করাই শ্রেয়। পরিবারে সামাজিক কাজে বড় ভূমিকা নেওয়ার চেষ্টা করুন এতে যশ ও সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক

ভাল-মন্দ উভয় পরিস্থিতিতেই নিজেকে মানিয়ে চলুন। কোনও অবস্থাতেই হতাশাগ্রস্ত হবেন না। কর্মস্থানে কোনও কঠিন কাজের দায়িত্ব নিতে হতে পারে। ব‌্যবসায়ীরা লগ্নি নিয়ে উপযুক্ত পরিকল্পনা তৈরি করুন। গোপন-শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সফলতা পাবে না। স্ত্রী ও সন্তানদের বিলাসিতার কারণে অর্থ নষ্ট ও অর্থকষ্ট আসতে পারে।

ধনু

সঠিক পরিকল্পনার কারণে নিজের জীবনে পরিবর্তন আসবে। ব‌্যবসায়ীদের মুনাফা বৃদ্ধি পাবে তবে বাড়তি ঝুঁকি নেবেন না। দাম্পত‌্য-জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও বড় ধরনের অশান্তি হবে না। কর্মক্ষেত্রে বড় ধরনের দায়িত্ব লাভ করতে পারেন। এই সময় আর্থিক উন্নতিও সম্ভব। পরিবারের সঙ্গে অযথা ঝামেলা করবেন না।

মকর

সপ্তাহের শুরুতে উপার্জন ভালই হবে তবে এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের দিকে মন দেওয়া দরকার। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি ও পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। পত্নীভাগ্যে অর্থলাভ হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগ থাকলেও পরীক্ষার ফল মোটামুটি ভালই হবে। সপ্তাহের শেষভাগে কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সম্ভাবনা উজ্জ্বল।

কুম্ভ

জাতকের শরীরের দিকে যত্নবান হোন। এই সময় অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা অকারণে ঋণগ্রস্ত হয়ে পড়বেন না। ভাই-বোনদের সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ লেগেই থাকবে তবে সম্পর্কে চিড় ধরবে না। উচ্চশিক্ষা ও গবেষণায় পাঠরত ব‌্যক্তিদের বিদেশে নতুন কর্মের সন্ধান পেতে পারেন।

মীন

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তিদের কথামতো কাজ করার চেষ্টা করুন। অযথা নিজের মত প্রকাশ করতে যাবেন না। এই সময় কর্ম পরিবর্তনের চেষ্টা করবেন না। ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফার লোভে বাড়তি বিনিয়োগ করতে যাবেন না। স্ত্রীর সঙ্গে মনোমালিন‌্য সন্তানের মনের উপর প্রভাব ফেলতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next