shono
Advertisement

৬-১২ আগস্টের Horoscope: স্বার্থান্বেষী বন্ধুবান্ধবের থেকে দূরে থাকুন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 11:14 AM Aug 06, 2023Updated: 11:14 AM Aug 06, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করা যায়। তবে এজন‌্য বাড়তি পরিশ্রম করতে হবে। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। লটারি বা শেয়ারে কিছু উপার্জন হলেও লোভের বশবর্তী হয়ে অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মান ও যশ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষে বাসস্থান বদলানোর যোগ আছে।

বৃষ

অর্থনৈতিক অবস্থা স্থিতিশীল থাকবে। এই সময় বড় কোনও বিপর্যয়ের সম্ভাবনা নেই। অপ্রয়োজনীয় ব‌্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। শিক্ষার্থীদের পরীক্ষার সময় অসুস্থতার জন‌্য পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। যানবাহন চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। নিম্নাঙ্গে চোটাঘাত লাগার সম্ভাবনা।

মিথুন

শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ হতে পারে। এই সময় তাদের আর্থিক উন্নতিও লক্ষ‌্য করা যায়। সন্তানদের হাতে বাড়তি অর্থ দেবেন না, এতে তাদের বিলাসিতার দিকে মন যেতে পারে। স্ত্রীর শরীর কিছুটা সমস‌্যায় আপনাকে ফেলতে পারে, সপ্তাহের মধ‌্যভাগে কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ।

কর্কট

সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থা অনুকূলে না থাকলেও আগামিদিনে পরিস্থিতি ভাল হবে। ব‌্যবসায় বকেয়া অর্থ এই সময় ফেরত পেতে পারেন। বয়ঃসন্ধির সন্তানদের অতিরিক্ত বন্ধুবান্ধব আপনার সন্তানদের কুপথে চালিত করতে পারে। রাস্তাঘাটে বা কর্মক্ষেত্রে বিতর্কিত বিষয় নিয়ে কোনও আলোচনা না করাই শ্রেয়। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবারের কাছ থেকে মূল‌্যবান সামগ্রী উপহার হিসাবে পেতে পারেন।

সিংহ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মক্ষেত্রে হঠাৎ বড় পরিবর্তন আসবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বদান‌্যতায় পদোন্নতি ও আর্থিক উন্নতি। যে কোনও কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। ছোট সন্তানের ভবিষ‌্যৎ সুরক্ষিত করার জন‌্য এখন থেকে পরিকল্পনা করুন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। শ্বশুরকূলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা

প্রতিকূল পরিস্থিতির মধ‌্য দিয়ে সপ্তাহটি চলবে। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। শারীরিক দিক থেকে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। কৃষিজীবী, মৎসজীবীরা প্রাকৃতিক দুর্যোগ থেকে সাবধানে থাকবেন। হঠাৎ গৃহে অতিথির আগমন হতে পারে। অযাচিতভাবে কাউকে সাহায‌্য করতে যাবেন না। যানবাহনের চালকদের গাড়ি চালানোর সময় সাবধান হওয়া দরকার।

তুলা

এই রাশির ধনভাব ও কর্মভাব অতিশয় শুভ। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে। চাকরি অপেক্ষা ব‌্যবসায় অর্থালাভ হবে বেশি। শ্বশুরকুল থেকে সাহায্যের ফলে নতুন ব‌্যবসায় উন্নতির যোগ। পারিবারিক ঝামেলা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি থাকবে। সন্তানের সাফল্যে আপনার মুখ উজ্জ্বল হবে।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে এই সময় বিবাদ-বিতর্কে না জড়ানোই ভাল। তাতে আপনার পদোন্নতি আটকে যেতে পারে। পরিবারে আপনার গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। সৃষ্টিশীল কাজে বিশেষ স্বীকৃতির যোগ ও অর্থপ্রাপ্তি। কোনও প্রতারকের প্রলোভনে পা দিয়ে অর্থনাশের আশঙ্কা। পুরনো কাজ ফেলে রাখবেন না।

ধনু

সপ্তাহের শুরুতে প্রবাসে বসবাসকারী সন্তানের আগমনে সংসারে খুশির হাওয়া। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে পরিবারে অশান্তি। সন্তানের কর্মসূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা জনসমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় সাধারণ মানুষের মন জয় করতে পারেন। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

মকর

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে কিছু পরিবর্তন আসবে। যে কোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন বাদে নতুন করে সম্পর্ক তৈরি হবে। বয়স্ক জাতক-জাতিকারা সেবা ও পরোপকারের মধ‌্য দিয়ে মানসিক শান্তি লাভ করবেন। সপ্তাহের শেষের দিকে রক্তচাপজনিত সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ

অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। এই সময় এই রাশির জাতকদের রোজগার বাড়ানোর চেষ্টা করতে হবে। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। প্রতিবেশীর সঙ্গে জমিজমা সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ বাড়বে। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন। সন্তানের বদমেজাজি স্বভাবের জন‌্য পরিবারে অশান্তি। সপ্তাহের শেষের দিকে আয়-ব‌্যয়ের দিকে সামঞ্জস‌্য রেখে চলবেন।

মীন

সপ্তাহটি গতানুগতিকভাবেই চলবে। এই সময় খুব একটা পরিবর্তন আশা করবেন না। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। কৃষিকার্য‌, পশুপালন ও মৎস‌্যচাষের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অতিরিক্ত লাভের মুখ দেখতে পাবেন। নতুন ব‌্যবসায় এখনই মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। স্বার্থান্বেষী বন্ধুবান্ধবের থেকে সতর্ক থাকুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার