Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি আর্থিক মন্দা? রাশিফল মিলিয়ে জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে ভাগ্যে

10:28 AM Feb 07, 2021 |
Advertisement
Advertisement
কেমন কাটতে চলেছে ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ? উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মেষ

সপ্তাহের শুরুতে কর্ম পরিবর্তনের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা আপাতত বাড়তি বিনিয়োগ করবেন না। এই সময় ঋণ প্রদানকারী সংস্থার ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। অভিনয় জগতের সাথে যুক্ত জাতক-জাতিকারা তাদের কর্ম নৈপুণ্যে দক্ষতার সূত্রে অতিরিক্ত উপার্জনের হদিশ পেতে পারেন।

বৃষ

বহুদিন ধরে চলা সম্পত্তি নিয়ে মামলা-মোকদ্দমার সুরাহা হতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তাভাবনা করবেন না। গবেষণার কাজে নিযুক্ত ছাত্র-ছাত্রীরা নামী সংস্থায় উচ্চপদে নিয়োগ হতে পারেন।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে অর্থনৈতিক বিষয়ে সজাগ থাকুন। বেহিসাবী খরচের ফলে সঞ্চয় নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে ছোটখাটো ব‌্যাপারে সহকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। নতুন ব‌্যবসা শুরু করার পূর্বে উপযুক্ত পরিকল্পনা করা দরকার।

কর্কট

রাজনীতি বা সমাজসেবার সঙ্গে জড়িত ব‌্যক্তিদের জন‌্য সপ্তাহটি অনূকূল। এই সময় তাদের যশ ও মান বৃদ্ধি পাবে। কলকারখানায় কর্মরত ব‌্যক্তিরা অত্যন্ত সাবধানে কাজ করুন। এই সময় উচ্চস্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

সিংহ

অতিরিক্ত ক্রোধ ও মানসিক চাপ জাতকের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে ও পরিবারে অতিরিক্ত ক্রোধ সম্বরণ করা উচিৎ। শিক্ষকের পরামর্শ অনুযায়ী পড়ুয়াদের পড়াশোনা করা উচিৎ। বিদ্যুৎ ব‌্যবহারে সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়।

কন্যা

কর্মক্ষেত্রে দক্ষতা প্রদর্শনের ফলে সম্মান ও কর্মোন্নতি সম্ভব। ব‌্যবসায়ীদের পক্ষে সময়টি শুভ নয়। তবে এই সময় চিন্তিত হবার কিছু নেই। আগামিদিনে সময় পরিবর্তন হবে। অন্যের বিতর্কিত বিষয়ে হস্তক্ষেপ
করবেন না।

তুলা

পরিবারে সামাজিক অনুষ্ঠানে অশান্তি দেখা দিতে পারে। অপ্রত‌্যাশিতভাবে শ্বশুরকূল থেকে সম্পত্তি লাভের যোগ দৃষ্ট হয়। বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রে বাধাবিপত্তি এই সময় কেটে যাবে। নতুন পরিকল্পনা ও বুদ্ধিমত্তার জোরে ব‌্যবসায় সাফল‌্য।

বৃশ্চিক

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে অত‌্যধিক চাপ আপনার মানসিক শান্তি নষ্ট করতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অভাবনীয় সাফল‌্য তবে তাদের স্বাস্থ্যের দিকে নজর রাখা দরকার। নতুন সম্পত্তি ক্রয়ের আগে অতি অবশ‌্যই বিশেষজ্ঞের পরামর্শ নেবেন।

ধনু

কর্মক্ষেত্রে সকল সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুুন। ব‌্যবসায় এই সময় বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। পিতা-মাতার স্বাস্থের ব‌্যাপারে সচেতন থাকা দরকার। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। দাম্পত‌্য অশান্তিতে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে।

মকর

পরিবারে আপনার উদাসীনতায় সম্পত্তি বেদখল হতে পারে। এ ব‌্যাপারে আইনজ্ঞের পরামর্শ নিন। বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দ অনুষ্ঠানে বেহিসাবী খরচ বন্ধ করুন। ভ্রাতার বিবাহ নিয়ে পরিবারে মত বিরোধ। বিদ‌্যার্থীদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খারাপ হতে পারে।

কুম্ভ

স্বাধীন কাজের সাথে যুক্ত ব‌্যক্তিদের সপ্তাহটি শুভ। ব‌্যবসায় মন্দাভাব চললেও হতাশ হবেন না। আগামিদিনে নতুন উদ‌্যমে ব‌্যবসা পরিচালনা করুন। অন্যের কথায় স্ত্রীকে সন্দেহ করবেন না। এতে দাম্পত‌্য শান্তি বিঘ্নিত হতে পারে।

মীন

সংসারে নতুন অতিথি আসার ফলে সন্তানের সঙ্গে দূরত্ব ঘুচে যাবে। কন‌্যার বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখলেও বিবাহের পূর্বে সবরকম খোঁজ খবর অতি অবশ‌্যই নেবেন। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next