shono
Advertisement

৮-১৪ অক্টোবরের Horoscope: পুজোর আগে কী রয়েছে আপনার ভাগ্যে? রাশিফল মিলিয়ে জেনে নিন

কেমন থাকবে শরীর-স্বাস্থ্য?
Posted: 10:48 AM Oct 08, 2023Updated: 10:49 AM Oct 08, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

জাতকের আর্থিক অবস্থা ধীরে ধীরে ভালো হবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় অল্পবিস্তর বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মী আপনার নামে অপবাদ দেওয়ার চেষ্টা করবে। স্বনিযুক্তি পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকুন। অভিনয় ও সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সমাজে প্রশংসিত হবেন।

বৃষ

এই সপ্তাহের গ্রহ-সন্নিবেশ অনুযায়ী অর্থনৈতিক দিক থেকে উন্নতি লক্ষ‌ করা যায়। পারিবারিক সমস‌্যার জন‌্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকলেও আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। চাকরিজীবীরা সপ্তাহের মাঝামাঝি কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। বাড়ির কোনও বয়স্ক ব‌্যক্তির স্বাস্থ‌্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। ঘরোয়া সমস‌্যাগুলি এই সময় মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন

এই রাশির জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি ভাল-মন্দ মিশিয়ে কাটবে। আপনার প্রিয়জনের কাছ থেকে ভালো ব‌্যবহার না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি রক্ষা করার বিষয়ে অনেক পরিশ্রম করতে হবে। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের জন‌্য অাশান্বিত হতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও ভালো খবর আসতে পারে।

কর্কট

কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলা কোনও সমস‌্যার সমাধান সম্ভব। ব‌্যবসায় ভাল ফল আশা করতে পারেন। তবে কাউকে ঋণ দেওয়ার ক্ষেত্রে ভাবনাচিন্তা করে নেবেন। বয়স্করা পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন। শরীরের নিম্নাঙ্গে চোট পাওয়ার সম্ভাবনা। নববিবাহিতদের ঘরে নতুন অতিথি আসার সম্ভাবনা। সপ্তাহের শেষে পরিবারকে নিয়ে ছোটখাট ভ্রমণে বেরিয়ে পড়ুন।

সিংহ

সপ্তাহের প্রারম্ভে প্রতিযোগিতামূলক পরীক্ষার ছাত্রছাত্রীদের সাফল্যের সম্ভাবনা। এই সময় তারা দেশে ও বিদেশে নামী কলেজ ও বিশ্ববিদ‌্যালয়ে মনোনীত হওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর সাহায্যে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। মায়ের স্বাস্থ্যের অবনতির জন‌্য মানসিক ক্লেশ বৃদ্ধি পেতে পারে। মরসুমি রোগ থেকে এই সময় সাবধানে থাকুন।

কন্যা

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন, ব‌্যবসায় অগ্রগতির সম্ভাবনা। পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় রাখুন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ফসলের উৎপাদন বৃদ্ধি পাবে। আপনার স্বাধীনচেতা মনোভাবের জন‌্য সংসারে অশান্তি দেখা দিতে পারে। চাকরিজীবীরা সপ্তাহের শেষে নতুন আয়ের উৎস খুঁজে পাবেন।

তুলা

সপ্তাহের প্রারম্ভে কর্মজগতে পরিবর্তন আসবে। স্ত্রীর ছোটখাটো শারীরিক সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও সমস‌্যা নেই। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন কাজের সুযোগ আসবে। ছোট সন্তানদের মরসুমি রোগ থেকে সাবধানে রাখুন। কর্মপ্রার্থীদের কর্ম অনুসন্ধানের জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালোই হবে।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে আপনার সরলতার সুযোগ নিয়ে সহকর্মীরা পদোন্নতি আটকে দিতে পারে। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদের জন‌প্রিয়তা বৃদ্ধি পাবে। নিজের ও পরিবারের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। বন্ধুবান্ধবের ক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় থাকলে অনেক ক্ষেত্রে উপকৃত হবেন। খেলাধুলায় সন্তানের অসামান‌্য সাফল্যের জন‌্য চাকরি হতে পারে।

ধনু

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালোই হবে। ব‌্যবসায় ভুল সিদ্ধান্ত নেওয়ার ফলে মুনাফায় তার প্রভাব পড়বে। চাষিরা উৎপাদিত ফসলের সঠিক দাম পাবেন। ছোট সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। অন্যের কথায় না বুঝে যেখানে-সেখানে বিনিয়োগ করবেন না। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক শান্তি ফিরে আসবে।

মকর

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দাভাব দেখা দিতে পারে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণের জন‌্য হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। চাষিভাইদের প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল রক্ষা করার জন‌্য শস‌্যবিমা করিয়ে নেওয়া উচিত। দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন। সপ্তাহের শেষে শেয়ার বা লটারিতে বাড়তি অর্থ হাতে আসতে পারে।

কুম্ভ

শ্রমিক-মালিক বিবাদের জন‌্য কর্মক্ষেত্রে চাকরির স্থায়িত্ব নষ্ট হতে পারে। এই সময় কর্ম-পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। পারিবারিক অবস্থা স্থিতিশীল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। বয়স্করা একাকীত্ব রোগকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের শিক্ষার স্থান শুভ।

মীন

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় পুরনো পাওনা টাকা ফেরত পেতে পারেন। কর্মস্থানে কাজের চাপ বাড়বে। তবে এ বিষয়ে বিচলিত না হওয়াই শ্রেয়। সন্তানের বিবাহিত জীবন সুখের হবে। নতুন জমি-বাড়ি কেনার ক্ষেত্রে অন্যের কথায় কোনও বিনিয়োগ করবেন না। সপ্তাহের শেষে বাবার স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার