shono
Advertisement

৫-১১ নভেম্বরের Horoscope: প্রাপ্তিযোগ নাকি হাতছাড়া হবে অনেক কিছু? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

জেনে নিন কী রয়েছে ভাগ্যে।
Posted: 10:15 AM Nov 05, 2023Updated: 10:15 AM Nov 05, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় উন্নতির যোগ। এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। ঘরে-বাইরে গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। হস্তশিল্পীরা তাঁদের শিল্পসত্তার দক্ষতার কারণে সরকার থেকে প্রশংসিত হতে পারেন। ব‌্যবসায়ীদের পূর্বের পাওনা অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনা। এই রাশির জাতক-জাতিকাদের বন্ধুভাগ‌্য ভালো বলেই দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভালো হবে না।

বৃষ

পারিবারিক ব‌্যবসায় উন্নতির যোগ। কন‌্যাসন্তান আপনার মুখ উজ্জ্বল করবে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নেবেন। জাতক-জাতিকারা আধ‌্যাত্মিক চেতনাকে কাজে লাগান। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। সপ্তাহের মধ‌্যভাগে অতিরিক্ত ব‌্যয়ের চাপ আসতে পারে। আগুন ও বিদ‌্যুৎ থেকে সাবধানে থাকুন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা লাভের মুখ দেখতে পাবেন।

মিথুন

এই সপ্তাহে আপনার কোনও ইচ্ছাপূরণ হতে পারে। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। নিজের যোগ‌্যতায় কর্মক্ষেত্রে উন্নতি। শারীরিক সমস‌্যার জন‌্য কাজের ক্ষতি হতে পারে। ভালো কোনও যোগাযোগে সন্তানের উন্নতি। গরিব মানুষের জন‌্য সাহায্যের হাত বাড়িয়ে দিন।

কর্কট

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। এই সময় প্রতিকূল পরিস্থিতির পরিবর্তন যোগ বিদ‌্যমান। ভালো কোনও যোগাযোগে সন্তানের উন্নতি। পরিবারকে নিয়ে ভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। ব‌্যবসায় সাফল‌্য না পেলেও ভেঙে পড়বেন না। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না।

সিংহ

কর্মে দায়িত্ব বৃদ্ধিতে প্রতিপত্তি বাড়লে আর্থিক সুরাহার আশা কম। কাজের পরিবেশে নতুনত্ব এনে প্রশংসা পেতে পারেন। কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে আয়ের সুযোগ এলেও সঠিক পথ বেছে নিন। চাষিরা সঠিক দামে ফসল বিক্রির চেষ্টা করুন। সন্তানের পরীক্ষার সাফল্যের জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে। নিজ প্রচেষ্টায় নিজের কর্মজীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করুন।

কন্যা

আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। ছাত্র-ছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ বিতর্ক এড়িয়ে চলুন। সন্তানের কর্মসূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসবে। পাহাড়ে ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন করুন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য আর্থিক সংস্থা থেকে ঋণ নিতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্তদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে।

তুলা

এই সপ্তাহে মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। শিক্ষার্থীদের পড়াশোনা নিয়ে সমস‌্যা দেখা দিতে পারে। অর্থকরী দিক শুভ। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফলে আপনার সম্মান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল‌্য। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চাঞ্চল‌্য দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন। স্ত্রীর অত‌্যধিক বিলাসিতার জন‌্য আর্থিক টানাটানি হতে পারে।

বৃশ্চিক

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের ধনভাব শুভ। ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব‌্যবসায় উন্নতি। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধান। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সময়টি শুভ। রাজনীতিবিদরা সমাজ কল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে নিজের নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা লাভ করতে পারবেন। পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। বেহিসাবী খরচের জন‌্য সংসারে অশান্তি বাধতে পারে।

ধনু

সপ্তাহের শুরুতে আপনার ধনভাব ও কর্মভাব অতিশয় শুভ। শেয়ার বা ফাটকায় আয় বৃদ্ধির সম্ভাবনা। জমিজমা ক্রয়-বিক্রয়ের মাধ‌্যমে হাতে বাড়তি অর্থ আসতে পারে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা বাড়তি পড়াশোনার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে, পথেঘাটে সাবধানতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায়িক উন্নতি লক্ষ‌ করা যায়। ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ঠিক রাখার চেষ্টা করুন।

মকর

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। ছোট সন্তানদের বেশি বকাবকি না করে তাদের মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। অনাবশ‌্যক ব‌্যয় এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মপ্রার্থীরা এই সময় নতুন চাকরির সন্ধান পেতে পারেন। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা বিকল্প উপার্জনের পরিকল্পনায় সফল হতে পারেন।

কুম্ভ

নতুন ব‌্যবসা শুরু করার আগে সেই ব‌্যবসা সম্বন্ধে অভিজ্ঞতা সঞ্চয় করুন। অার্থিক লেনদেন নিয়ে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা। সন্তানের অন‌্যায় অাবদার সবসময় মেনে নেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে অর্থ ও সম্পত্তি প্রাপ্তির যোগ। এই সময় বিভিন্ন সূত্র থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

মীন

নতুন ব‌্যবসা শুরু করার আগে অভিজ্ঞতা সঞ্চয় করুন। আর্থিক লেনদেন নিয়ে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা। সন্তানের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে অর্থ ও সম্পত্তি প্রাপ্তির যোগ। এই সময় বিভিন্ন সূত্র থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার