shono
Advertisement

Breaking News

Horoscope

শুরু বিষ্ণুর শয়নকাল, টাকা-সম্পত্তিতে ভরে যাবে ৫ রাশির জাতক-জাতিকার জীবন

কী হবে এই সময়কালে? কোন যোগ তৈরি হচ্ছে?
Published By: Subhankar PatraPosted: 08:43 PM Jul 19, 2024Updated: 09:28 PM Jul 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ১৭ জুলাই ১২ নভেম্বর প্রায় চারমাস ঘুমিয়ে থাকবেন নারায়ণ। সেই শয়নকালের প্রথম দিনকে বলা হয় দেবশয়নী একাদশী বা আষাঢ়ী একাদশী। চলতি মাসের ১৭ তারিখ থেকে সেই সময়কাল শুরু হয়েছে। তবে দেবতা শুয়ে থাকলেও এই সময়কালে বদলে যাবে পাঁচ রাশির জীবন। বেশ কিছু গ্রহের স্থান পরিবর্তন, শুভ যোগ আমূল বদল আনতে চলেছে কুম্ভ, বৃষ, মিথুন, কর্কট, কন্যারাশির জাতক, জাতিকাদের জীবনে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius): এই সময়কালে কুম্ভরাশির জাতক-জাতিকার ব্যক্তিগত ও পেশাগত জীবন সংক্রান্ত সমস্যার অবসান ঘটবে। ব্যবসার দিক থেকে দেখতে গেলে জাতকরা লাভবান হবেন। ব্যবসার প্রসার ঘটবে। আর্থিক সমস্যা দূর হয়ে যাবে। আয়ের বিভিন্ন দিক খুলে যাবে বলে মনে করা হচ্ছে।

বৃষ রাশি (Taurus): জ্যোতিষ শাস্ত্র অনুসারে ১৭ তারিখ থেকেই শুভ দিন শুরু হবে। পুরনো সব সমস্যা দূরে হয়ে যাবে। এই রাশির জাতকরা নিজের পছন্দ মতো কাজ পেতে পারে। এই সময়কালে অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

[আরও পড়ুন: গাংনাপুরে শুভেন্দুকে ‘চোর’ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন বিরোধী দলনেতা!]

মিথুন রাশি (Gemini): এই সময়ে বিশেষ ভাবে লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। আর্থিক দিক থেকে লাভবান হবেন তাঁরা। পরিবারে আটকে থাকা শুভ কাজ সম্পন্ন হবে। কর্মজীবনে অগ্রগতি রয়েছে। শিক্ষার্থীদের জন্যও সময়টি শুভ বলেই মনে করা হচ্ছে।

কর্কট রাশি (Cancer): কর্কটরাশির জাকতদের অনেকদিন ধরে আটকে থাকা কাজ এই সময়ে সম্পূর্ন হবে। আয় বৃদ্ধি পাবে। দুখের সময় কেটে গিয়ে জীবনে সুখের দিন আসবেই। মানসিক শান্তি থাকবে।

কন্যা রাশি (Virgo): এই সময়কালে কন্যা রাশির জাতকরা অপ্রত্যাশিত উৎস থেকে লাভবান হবেন। চাকুরিরত পদোন্নতি পেতে পারেন। পৈতৃক দিক থেকে লাভবান হতে পারেন। সামাজিক মর্যদা বাড়বে।

[আরও পড়ুন: সি সেকশনের পর কেন প্রসূতি মৃত্যু? হুগলির ঘটনায় কমিটি গঠন স্বাস্থ্যদপ্তরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ১৭ জুলাই ১২ নভেম্বর প্রায় চারমাস ঘুমিয়ে থাকবেন নারায়ণ।
  • সেই শয়নকালে প্রথম দিনকে বলা হয় দেবশয়নী একাদশী বা আষাঢ়ী একাদশী।
  • এই সময়ে বেশ কিছু গ্রহের স্থান পরিবর্তন, শুভ যোগ আমূল বদল আনতে চলেছে  কুম্ভ, বৃষ, মিথুন, কর্কট, কন্যারাশির জাতক, জাতিকাদের জীবনে।
Advertisement