shono
Advertisement

Breaking News

Horoscope

শুক্র ও বুধের মিলনে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, উন্নতির মুখ দেখবে ৫ রাশির জাতক

কবে এই যোগ? কোন কোন রাশির জাতক-জাতিকাদের সময় বদলাবে?
Published By: Subhankar PatraPosted: 09:43 PM Jul 25, 2024Updated: 10:12 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসের শেষে ৩১ তারিখ সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্রগ্রহ। সেখানেই থাকবে বুধ। এই দুই গ্রহের মিলনের ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ। এই দুটি গ্রহ একসঙ্গে থাকলে তাদের শুভ প্রভাব বৃদ্ধি পায়। যার ফল পাবে মেষ এবং সিংহ রাশি-সহ ৫ রাশির জাতক-জাতিকারা। বদলে যাবে কর্কট, মেষ, সিংহ, তুলা, ধনু এই পাঁচ রাশির জীবন।

Advertisement

[আরও পড়ুন: মোবাইল চোর সন্দেহে যুবককে ‘গণধোলাই’, গ্রেপ্তার ১]

কর্কট রাশি (Cancer): এই রাশির দ্বিতীয় ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। যার ফলে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হয়েছে। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব উপকারী হতে চলেছে। লাভের আশা রয়েছে। নতুন গাড়ি, বাড়ির কেনার যোগ রয়েছে।

মেষ রাশি (Aries): মেষরাশির ক্ষেত্রে বুধ ও শুক্রের রাজযোগ তৈরি হবে পঞ্চম ঘরে। যার ফলে এই রাশির চাকরিজীবী জাতক-জাতিকারা এই সময়ে পদোন্নতির খবর পাবে।
নতুন চাকরির সুযোগ আসবে। ব্যবসায়ীদের জন্য ব্যবসা সম্প্রসারণের ভালো সময়। শিক্ষার্থীরা এই সময়ে পরীক্ষায় দুর্দান্ত ফল করবে।

সিংহ (Lio): লক্ষ্মী নারায়ণ রাজযোগ মূলত সিংহরাশিতেই তৈরি হবে।
এই সময়টি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে ব্যাপক সাফল্য নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। রাশির অধিকারীদের মনে আত্মবিশ্বাস তৈরি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে। এই সময়ে আপনার সমস্ত চিন্তার অবসান হবে। ব্যবসায়ীরা এই সময়ে কিছু বড় সাফল্য পেতে পারে। বিবাহিতদের জীবনে প্রেম বাড়বে। জাতকদের উপার্জনের উৎস বাড়বে।

তুলা রাশি (Libra): তুলা রাশির জাতকদের এই যোগ অর্থনৈতিক লাভ নিয়ে আসবে। লক্ষ্মী নারায়ণ রাজযোগ আয়ের ঘরে তৈরি হবে। আয়ের একাধিক উৎস তৈরি হবে। এই সময়ে আপনার সমস্ত অপূর্ণ ইচ্ছা পূরণ হতে চলেছে। এছাড়াও, আপনি আপনার বড় ভাইবোনদের কাছ থেকে কিছু বড় সুবিধা পেতে পারেন। সামাজিক ক্ষেত্রেও প্রতিপত্তি বাড়বে।

ধনু রাশি (Sagittarius): রাজলক্ষ্মী যোগ ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে সৌভাগ্য নিয়ে আসবে। নবম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হতে চলেছে। সর্বক্ষেত্রে ভাগ্যের পুরোপুরি সহযোগিতা পাওয়া যাবে। সমাজের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে পরিচিতি বাড়বে। যার ফলে তাঁদের থেকে আগামীতে সুযোগ-সুবিধা পাওয়া যাবে। রাশির জাতক জাতিকারা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন তাদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

[আরও পড়ুন: ‘হিন্দুদের অস্তিত্ব সংকট’, বাংলার ৫ জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল গঠনের দাবি বিজেপি সাংসদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাসের শেষে ৩১ তারিখ সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্রগ্রহ।
  • সেখানেই থাকবে বুধ। এই দুই গ্রহের মিলনের ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ।
  • যার ফল পাবে , মেষ এবং সিংহ রাশি সহ ৫ টি রাশির জাতক-জাতিকারা।
Advertisement