shono
Advertisement

আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে তুলা রাশির জাতকদের, আপনার ভাগ্য কী বলছে?

রইল এই সপ্তাহের রাশিফল। The post আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে তুলা রাশির জাতকদের, আপনার ভাগ্য কী বলছে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM May 03, 2020Updated: 05:24 PM May 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল নাকি খারাপ, কেমন কাটবে আপনার সপ্তাহ?  কী বলছে আপনার ভাগ্য?  রাশিফল অনুযায়ী জেনে নিন। 

Advertisement

 
মেষ

আপনার পরিকল্পনা পালটানোর জন্য চাপ আসতে পারে। বিশেষ করে কেরিয়ার ও পড়াশোনার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। বুদ্ধি দিয়ে বিবেচনা করে তবেই এগোন। ব্যক্তিগত জীবন সুখের। বন্ধুদের সঙ্গে যোগাযোগ হবে। তবে আত্মীয়দের কোনও কাজ ভয়ের কারণ হতে পারে। সে বিষয়ে সতর্ক থাকুন।

 
বৃষ

এই সপ্তাহটা সাবধানে থাকুন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। স্ত্রী বা বান্ধবীর থেকে কোনও ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ক্ষমতাশালী কোনও ব্যক্তির সঙ্গে সমস্যা হতে পারে। মাথা ঠান্ডা রাখুন।

 
মিথুন

অনেক সুযোগ আসবে এই সপ্তাহে। সেগুলোর সদ্ব্যবহার করুন। বর্তমানে যদি কোনও সমস্যায় থেকে থাকেন, তা থেকে বেরনোর সম্ভাবনা রয়েছে। তা পারিবারিকও হতে পারে, কর্মক্ষেত্রেও হতে পারে। মোটের উপর সপ্তাহটি আপনার ভাল কাটবে।

কর্কট

কর্মক্ষেত্রে যোগাযোগ বাড়বে। যারা আপনার সমালোচনা করছে, তাদের এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে পদন্নোতি বা অন্য জায়গা থেকে কাজের প্রস্তাব আসতে পারে। সুযোগ ছাড়বেন না। তবে ভাবনাচিন্তা করে তবেই এগোন। যাই করবেন, সাবধানে করুন। পা ফসকানো সম্ভাবনাও রয়েছে।

 
সিংহ

কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গেও ভাল সময় কাটবে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন। অসুস্থ বোধ করলে চিকিৎসককে দেখাতে দেরি করবেন না। স্বাস্থ্য ছাড়া আর কোনও সমস্যার সম্ভাবনা নেই। এই সপ্তাহে এমন কোনও সুযোগ আসবে যার জন্য ভবিষ্যতে লাভবান হবেন।

 
 
কন্যা

এই রাশির জাতকদের এই সপ্তাহে ব্যক্তিগত জীবন ভাল যাবে। সঙ্গীর থেকে সারপ্রাইজ পাবেন। যাঁরা এখনও সিঙ্গল, তাঁরা নতুন সম্পর্কে জড়াতে পারেন। তবে বন্ধু, আত্মীয় বা সহকর্মীর থেকে দুঃসংবাদ পেতে পারেন।

 
তুলা

এই সপ্তাহে আপনার আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। বন্ধুর উন্নতিতে আনন্দিত হবেন। পরিচিতি বাড়বে। প্রেম সংক্রান্ত ব্যাপারে সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার আগে সতর্ক থাকুন।

 
বৃশ্চিক

এই সপ্তাহে নতুন সুযোগ আসবে। বিচার বিবেচনা করে তবেই এগোন। ঝুঁকি নেওয়ার আগে দু’বার ভাবুন। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। আবেগ নিয়ন্ত্রণ করুন। এই সপ্তাহে এমন কিছু উপহার পেতে পারেন যার জন্য আপনি দীর্ঘদিন অপেক্ষা করছিলেন।

 
ধনু

গত সপ্তাহে যে সমস্যার সমাধান হয়নি, সেগুলো নিয়ে এই সপ্তাহেও অশান্তি চলবে। তবে অনেকে আপনাকে সাহায্যের জন্য এগিয়ে আসবে। তবে এই সপ্তাহে আপনার দাম্পত্য জীবন ভাল কাটবে। সারপ্রাইজ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 
মকর

এই সপ্তাহে একাধিক সারপ্রাইজ আপনার জন্য অপেক্ষা করছে। তা আপনি সঙ্গীর থেকেও পেতে পারেন, আবার বন্ধদের থেকেও পেতে পারেন। নতুন বাড়ি, গাড়ি, চাকরির ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন। সব মিলিয়ে এই সপ্তাহটা আবেগপূর্ণ কাটবে আপনার।

 
কুম্ভ

আপনার পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার যোগ রয়েছে এই সপ্তাহে। আর্থিক লাভ হতে পারে। নতুন কারওর সঙ্গে পরিচয় ঘটতে পারে। এই সপ্তাহে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। সেগুলি এড়িয়ে যাবেন না। মোকাবিলা করুন।

 
মীন

অফিসের কাজকর্ম বা কাগজপত্র সাবধানে রাখুন। অন্য কেউ হস্তগত করতে পারে। কর্মক্ষেত্রে নিজের কাজের জন্য প্রশংসিত হবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকেও উন্নতির সম্ভাবনা।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

The post আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে তুলা রাশির জাতকদের, আপনার ভাগ্য কী বলছে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার