shono
Advertisement
Delhi

গুলির লড়াইয়ে ধুন্ধুমার রাজধানী! বার্গার কিং আউটলেটে মৃত এক

প্রায় ১৫ রাউন্ড গুলি চলে ওই রেস্তরাঁর ভেতর।
Published By: Amit Kumar DasPosted: 11:12 AM Jun 19, 2024Updated: 11:12 AM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলির লড়াইয়ে রণক্ষেত্র দেশের রাজধানী দিল্লি। মঙ্গলবার সন্ধ্যেয় দুপক্ষের গুলির লড়াইয়ে পশ্চিম দিল্লির রাজৌরি গার্ডেনে অবস্থিত বার্গার কিং আউটলেটে মৃত্যু হল এক জনের। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। পারস্পরিক শত্রুতার জেরে এই ভয়ংকর ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

Advertisement

অত্যন্ত জনবহুল এলাকায় অবস্থিত এই বার্গার কিংয়ের আউটলেট। মঙ্গলবার সন্ধ্যেয় ভিড়ে ঠাসা এই এলাকায় হঠাৎ শুরু হয় গুলির লড়াই। ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। ভয়ে এদিক ওদিক ছুটতে শুরু করেন সাধারণ মানুষ। প্রায় ১৫ রাউন্ড গুলি চলে ওই রেস্তরাঁর ভেতর। গুলি লাগে এক ব্যক্তির গায়ে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে রেস্তরাঁর সিসিটিভি ফুটেজ। গোটা ঘটনার তদন্তে একটি টিম গঠন করেছে দিল্লি পুলিশ।

এদিকে এই ঘটনা প্রসঙ্গে পুলিশের দাবি, ''রাত ৯.৪৫ নাগাদ আমরা খবর পাই বার্গার কিংয়ের আউটলেটে গুলির লড়াই শুরু হয়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে গুলিতে আহত অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করি আমরা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ৩ জন দুষ্কৃতী বাইকে করে এসে ওই রেস্তরাঁয় ঢোকে কেউ কিছু বুঝে ওঠার আগেই শুরু হয় গুলির লড়াই। প্রায় ১৫ রাউন্ড গুলি চলার পর বাইকে করে চম্পট দেয় দুষ্কৃতীরা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।'' এদিকে খোদ দিল্লিতে এই ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে রাতের রাজধানীর নিরাপত্তা নিয়ে।

[আরও পড়ুন: প্রায় ৫২ ডিগ্রি! ‘অগ্নিকুণ্ড’ মক্কায় দাবদাহের বলি ৫৫০ হজযাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুলির লড়াইয়ে রণক্ষেত্র দেশের রাজধানী দিল্লি।
  • গুলির লড়াইয়ে পশ্চিম দিল্লির রাজৌরি গার্ডেনে অবস্থিত বার্গার কিং আউটলেটে মৃত্যু হল এক জনের।
  • সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
Advertisement