shono
Advertisement

বিহারের মুজফ্ফরপুরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ১১

আহতদের পরিচয় জানা যায়নি। The post বিহারের মুজফ্ফরপুরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ১১ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:49 AM Mar 07, 2020Updated: 11:36 AM Mar 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে মুজফফরপুরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনা। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত ১১, আহত ৪। শনিবার ভোররাতে ট্রাক্টর ও একটি চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষে বিহারের ২৮ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনাটি। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

Advertisement

স্থানীয় সূত্র মারফৎ জানা যায়, শনিবার ভোর রাতে হঠাৎ একটি শব্দ শুনে স্থানীয়রা বাড়ি থেকে বেরিয়ে আসেন।  তারাই দেখেন নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক্টর ধাক্কা মারে একটি যাত্রী বোঝাই এসইউভি গাড়িকে। এরপর তারা  গুরুতর জখম অবস্থায় আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় শ্রী কৃষ্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা জানিয়েছেন, “আহতদের অবস্থা আশঙ্কাজনক। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁদের। চলছে চিকিৎসাও। আগামী ২৪ ঘণ্টা আহতদের কড়া নজরে রাখা হবে বলেও জানিয়েছেন চিকিৎসকরা।”  

জানা গিয়েছে, মুজফফরপুর জেলার সামরস গ্রামের কাছে ঘটেছে এই দুর্ঘটনা। কাছেই রয়েছে কান্তি থানা। ভোররাতে বিকট শব্দ পেয়ে ছুটে আসেন গ্রামবাসীরাই। তারাই প্রথম দুর্ঘটনার খবর থানাকে জানায়। এরপর তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রামবাসীদের সাহায্যেই আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। মৃত এবং আহতদের নাম-পরিচয় জেনে তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ।এক প্রত্যক্ষদর্শীর কথায়, “ভোররাতে আচমকা প্রচণ্ড শব্দ পেয়ে হাইওয়ের ধারে ছুটে গিয়েছিলাম। কী হয়েছে বোঝার আগেই দেখলাম চারিদিকে ছড়িয়ে রয়েছে একগাদা লাশ। চাপ চাপ রক্ত পড়ে রয়েছে রাস্তায়। ভয়ে-আতঙ্কে শিউরে উঠেছিলাম। এরপর বাকিদের ডাকি। ” পুলিশ জানিয়েছে, “মৃতদের মধ্যে রয়েছে দু’জন শিশুও “।

The post বিহারের মুজফ্ফরপুরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ১১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement