shono
Advertisement

২৫০ টাকায় ১০ কোটি! একসঙ্গে লটারি কেটে কোটিপতি কেরালার ১১ মহিলা

কেন একসঙ্গে টিকিট কাটার সিদ্ধান্ত?
Posted: 07:57 PM Jul 28, 2023Updated: 08:55 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাগ্যে বিশ্বাস করে অনেকেই রাতারাতি লাখপতি, এমনকী কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন। কেটে ফেলেন লটারির টিকিট। কেরলের এগারো জন মহিলা সেভাবেই জিতে নিলেন কোটি কোটি টাকা! ১ কোটি , ২ কোটি নয়, সমবেত হয়ে লটারি কেটে জিতলেন কড়কড়ে দশ কোটি টাকা!

Advertisement

তবে এই প্রথমবার নয়। এর আগেও লটারিতে মিলিত ভাবে টাকা জিতেছেন তাঁরা। লটারি জেতা ওই এগারো জন মহিলা পেশায় পুরকর্মী। মালাপ্পুরাম জেলার প্লাস্টিক বর্জ্য পৃথকীকরণ বিভাগে তাঁরা কাজ করেন। কিন্তু সেখান থেকে তাঁদের রোজগার হয় সামান্যই। কঠোর পরিশ্রম করেও নিজেদের দরকার মেটাতে, অভাব দূর করতে কালঘাম ছোটে তাঁদের। তাই ভাগ্য ফেরানোর আশায় সবাই সমবেত ভাবে লটারি কাটার সিদ্ধান্ত নেন। যদি কোনওদিন অর্থলাভ হয়। তাহলে হাল ফিরবে সংসারের।

[আরও পড়ুন: ভারত জোড়ো যাত্রার দ্বিতীয় পর্ব শীঘ্রই, কেরলের আয়ুর্বেদ কেন্দ্রে হাঁটুর চিকিৎসায় রাহুল]

এইভাবেই একদিন সবাই মিলে টাকা তুলে টিকিট কাটলেন। লটারিতে জিতলেনও। সেবারে মিলেছিল সাড়ে সাত হাজার টাকা। সেই টাকাই সকলে ভাগ করে নিয়েছিলেন। ব্যাস, সেই শুরু স্বপ্ন দেখার। তারপর থেকেই তাঁরা আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। সেই বিশ্বাসে ভর করে এবারেও তাঁরা লটারি কাটেন। আর তাতেই এবার কেল্লাফতে। একেবারে দশ কোটি টাকা পেয়ে ভাগ্য খুলে গেল ওই পুরকর্মীদের।

জানা গিয়েছে, নিজেদের সামান্য উপার্জন থেকে অল্প অল্প টাকা দিয়ে ২৫০ টাকার টিকিট কেটেছিলেন তাঁরা। যেদিন লটারির ফল ঘোষণা হয় সেদিন তাঁরা নিজেদের কাজে ব্যস্ত ছিলেন। পরে যখন জানতে পারেন দশ কোটি টাকা জিতেছেন তখন স্বাভাবিকভাবেই তাঁদের আনন্দ বাঁধ ভাঙে। এই খবর পেয়ে অনেকেই তাঁদের অভিনন্দন জানাতে ছুটে আসেন। ওই মহিলাদের মধ্যে রাধা নামে একজন জানিয়েছেন, ” আমরা খুবই খুশি। এবার আমরা সবাই আমাদের সমস্যাগুলোর সমাধান করতে পারব।” 

[আরও পড়ুন: ২০২২ সালের প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় ‘সুপ্রিম’ স্থগিতাদেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার