shono
Advertisement

কোভিডবিধি অগ্রাহ্য করে শিলিগুড়ির রেস্তরাঁয় পার্টি! পুলিশের জালে ১৪

কোভিডবিধি অগ্রাহ্য করে কীভাবে রেস্তরাঁয় পার্টির আয়োজন, উঠছে প্রশ্ন।
Posted: 12:23 PM May 21, 2021Updated: 12:27 PM May 21, 2021

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউতে বিপর্যস্ত গোটা দেশ। ব্যতিক্রম নয় বাংলার পরিস্থিতিও। তাই কার্যত লকডাউনের পথে হেঁটেছে রাজ্য প্রশাসন। এই পরিস্থিতিতে কোভিডবিধিকে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই চলল পার্টি। শিলিগুড়ির রেস্তরাঁয় চলা এই কাণ্ডে এখনও পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে ভক্তিনগর থানার পুলিশ।

Advertisement

৫জন যুবতী এবং ৯ জন যুবক-সহ মোট চোদ্দজন বৃহস্পতিবার রাতে শিলিগুড়ির (Siliguri) প্ল্যানেট মলের একটি রেস্তরাঁয় জড়ো হয়। সেখানে শুরু হয় পার্টি। কারও মুখে ছিল না মাস্ক। এমনকী কোভিডবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে ১৪ জন শিলিগুড়ির একটি রেস্তরাঁয় পার্টি চলছিল। খবর পায় পুলিশ। তড়িঘড়ি ওই হোটেলে হান দেন উর্দিধারীরা। পুলিশ রেস্তরাঁর ভিতরে ঢুকে অবাক হয়ে যান পুলিশকর্মীরা। দেখেন ভিতরে বসেছে মদের আসর। ঘটনাস্থল থেকে ৫ জন যুবতী-সহ মোট চোদ্দজনকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাস্থল থেকে প্রচুর পরিমাণে মদের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: বিজেপির নতুন অনেক বিধায়কই নিলেন না কেন্দ্রীয় নিরাপত্তা, কারণ নিয়ে ধন্দ]

পুলিশ কমিশনার গৌরব শর্মা বলেন, “খবর পাওয়ামাত্রই রেস্তরাঁয় হানা দেয় পুলিশ। পার্টি চলাকালীনই ১৪জনকে গ্রেপ্তার করা হয়। প্রচুর পরিমাণ মদের বোতল বাজেয়াপ্ত করা হয়।” কোভিডবিধি অগ্রাহ্য করে কীভাবে রেস্তরাঁয় পার্টির আয়োজন হল, এই ঘটনার পর উঠছে সেই প্রশ্ন। রেস্তরাঁর মালিকেরও খোঁজখবর নেওয়া হচ্ছে। ওই রেস্তরাঁর লাইসেন্স বাতিলের কথাও ভাবা হচ্ছে।

[আরও পড়ুন: বড়সড় আর্থিক দুর্নীতির অভিযোগ, এবার অর্জুন সিং ও তাঁর ভাইপোকে তলব সিআইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement