shono
Advertisement

বিজেপির সন্দেশখালি অভিযান ঘিরে রণক্ষেত্র টাকি! সরকারি সম্পত্তি নষ্টের দায়ে গ্রেপ্তার ২ বিজেপি কর্মী

পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপির রাজ্য নেতৃত্ব।
Posted: 02:20 PM Feb 15, 2024Updated: 03:25 PM Feb 15, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: সন্দেশখালি অভিযানকে কেন্দ্র করে টাকির অশান্তির ঘটনায় গ্রেপ্তার ২ বিজেপি কর্মী। গ্রেপ্তারির ঘটনায় ক্ষুব্ধ দল। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

Advertisement

জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন সিরিয়া পারভিন। তিনি মহিলা মোর্চার নেত্রী। অপরজনের নাম তথাগত ঘোষ। তিনি বিজেপির জেলা সভাপতি তাপস ঘোষের ছেলে। পুলিশ সূত্রে খবর, পুলিশের কাজে বাধা দেওয়া, সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। এই গ্রেপ্তারিতে ক্ষুব্ধ বিজেপি। শমীক ভট্টাচার্য বলেন, “১৪৪ জারি না থাকা সত্ত্বেও টাকিতে বিজেপিকে আটকানো হয়েছে। মহিলাদের আক্রমণ করা হয়েছে। বেআইনিভাবে গ্রেপ্তার করা হয়েছে।” শাহজাহানদের খোঁজ পাচ্ছে না পুলিশ, এদিকে একের পর এক বিজেপি কর্মীদের গ্রেপ্তারি নিয়ে প্রশ্ন তুলেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন: পুলিশের গাড়িতে চড়াও, প্রবল ধস্তাধস্তিতে অসুস্থ সুকান্ত, আনা হল কলকাতার হাসপাতালে]

প্রসঙ্গত, গতকাল অর্থার বুধবার সকালে সন্দেশখালি যাওয়ার কথা ছিল বিজেপির প্রতিনিধি দলের। তবে মঙ্গলবার গভীর রাতেই সন্দেশখালির ১৯ টি জায়গায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন। বুধবার সকালে টাকির হোটেলে গিয়ে সুকান্ত মজুমদারকে বিষয়টি জানান পুলিশ আধিকারিকরা। কর্মসূচি বাতিলের আর্জি জানান। কিন্তু তা মানতে রাজি হননি বিজেপি নেতা। এর পরই হোটেলের গেটে মোতায়েন করা হয় পুলিশ। প্রথমে প্রতিমা হাতে হোটেল থেকে বেরনোর চেষ্টা করেন ইন্দ্রনীল খাঁ-সহ বিজেপির নেতারা। তাঁদের বাধা দেয় পুলিশ। শুরু হয় বচসা। পুলিশ-বিজেপি অশান্তি চরম আকার নেয়। সেখানেই ছিলেন ধৃতেরা।

[আরও পড়ুন: সন্দেশখালিতে অশান্তির নেপথ্যে কারা? গোপন ডেরা থেকে কী দাবি অভিযুক্ত শিবুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার