shono
Advertisement

মাধ্যমিকের ভয়ে বাড়ি চম্পট রিষড়ার ২ ছাত্রী, খোঁজ মিলল আজমেঢ় শরিফে

পুলিশের ভূমিকায় খুশি ছাত্রীদের পরিবার।
Posted: 04:25 PM Feb 07, 2024Updated: 06:55 PM Feb 07, 2024

সুমন করাতি, হুগলি: প্রস্তুতি ভালো হয়নি। স্রেফ এই কারণে বাড়ি থেকে উধাও দুই মাধ্যমিক পরীক্ষার্থী। আজমের শরিফ থেকে তাদের উদ্ধার করল রিষড়া থানার পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত ২৯ জানুয়ারি। ওইদিন রিষড়ার পাঁচ নম্বর ওয়ার্ডের আরএন শাহ রোডের বাসিন্দা দুই মাধ্যমিক পরীক্ষার্থী পড়তে যাবে বলে বাড়ি থেকে বের হয়। সহপাঠিদের জানায়, তারা জেরক্স করাতে যাবে। তার পর খাবারের দোকানে যায়। সেখান থেকে আর খোঁজ পাওয়া যায়নি তাদের। সেই থেকে বন্ধ মোবাইল। ওইদিন রাত সাড়ে দশটা নাগাদ ছাত্রীরা বাড়িতে ফোন করে জানায় তারা বিপদে। এর পরই ফোন বন্ধ হয়ে যায়। তখন ছাত্রীর পরিবার রিষড়া থানার দ্বারস্থ হয়। রিষড়া থানার পুলিশ ছাত্রীদের ছবি অন্যান্য থানায় দেয়। জিআরপি-কেও মেসেজ করা হয়। ছাত্রীদের মোবাইলের শেষ টাওয়ার লোকেশন বর্ধমান দেখানোয় পূর্ব ও পশ্চিম বর্ধমান পুলিশের কন্ট্রোল রুমেও জানানো হয়।

[আরও পড়ুন: বিরাটকে টপকে যাওয়ার পর এবার ব্র্যাডম্যানকেও ছুঁলেন কেন উইলিয়ামসন]

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জগলভি নিজে বিষয়টির তদন্ত করেন। পরেরদিন জানা যায়, রাজস্থানের আজমের শরিফে রয়েছে দুই ছাত্রী। সেখানকার পুলিশের সঙ্গে যোগাযোগ করে চন্দননগর কমিশনারেটের পুলিশ। দুই ছাত্রীকে উদ্ধার করে নিরাপদ জায়গায় রাখা হয়। রিষড়া থানা থেকে একটি টিম রওনা হয় আজমের শরিফের পথে। বুধবার সকালে তাদের নিয়ে ফেরে পুলিশ।

চন্দননগর পুলিশ কমিশনার জানান, দুই ছাত্রী কোথায় যেতে পারে তার খোঁজ করতে গিয়ে তাদের মোবাইল ট্রাক করা হয়। পাশাপাশি দেখা যায় তাদের ইনস্টাগ্রাম, ফেসবুকের মতো সামাজিক মাধ্যমও। সেই সময়ই আজমের শরিফে সন্ধান মেলে। রিষড়া পুরসভার ভাইস চেয়ারম্যান জাহিদ হাসান খান বলেন, “দুই ছাত্রী রিষড়ার একটি স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। আমরা ভেবেছিলাম হয়ত অপহরণ হয়েছে। পরে জানা যায় মাধ্যমিকের প্রস্তুতি না হওয়ায় তারা পালিয়ে যায়।”

[আরও পড়ুন: অজিত পওয়ারের শিবিরই আসল NCP, ঘোষণা নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার