shono
Advertisement

বাবার পারলৌকিক কাজের সাহায্যের নামে মোবাইল, টাকা চুরি! ২ যুবককে খুঁটিতে বাঁধল জনতা

ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার শান্তিপুরে।
Posted: 04:27 PM Sep 21, 2023Updated: 06:14 PM Sep 21, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: বাবার পারলৌকিক ক্রিয়ার জন্য আর্থিক সাহায্য চাইতে এসে চুরি! টের পেয়েই দুই যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে রাখল উত্তেজিত জনতার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার (Nadia) শান্তিপুরে।

Advertisement

নদিয়ার শান্তিপুর শহরের ১ নম্বর ওয়ার্ডের দু-নম্বর রেলগেট সংলগ্ন এলাকার বাসিন্দা মদন মজুমদার। মদনবাবু ও তাঁর ছেলে ব্যবসার কারণে বৃহস্পতিবার ভোররাতে শান্তিপুর রেল বাজারে চলে যান। দুই সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন স্ত্রী অনিমা মজুমদার। সকাল সাড়ে আটটা নাগাত দুই অজ্ঞাত পরিচিত ব্যক্তি বাবার পারলৌকিক ক্রিয়ার জন্য সাহায্য চাইতে তাঁদের বাড়িতে যান। অনিমাদেবী ঘর থেকে টাকা আনতে গেলে ওই যুবকেরা ঢুকে পড়ে বলে অভিযোগ।

[আরও পড়ুন: লিপস অ্যান্ড বাউন্ডস মামলায় ইডি আধিকারিকদের বিরুদ্ধে পদক্ষেপ নয়, নির্দেশ হাই কোর্টের]

অভিযোগ, ঠাকুরের সামনে থাকা লক্ষ্মীর ভাণ্ডার ও টেবিলে রাখা একটি মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে তাঁরা। সঙ্গে সঙ্গে আর্তনাদ শুরু করেন অনিমাদেবী। চিৎকার শুনে পাড়ার ছেলেরা ওই যুবকদের ধাওয়া করে ধরে ফেলে। হাতেনাতে ধরে ওই দুই যুবককে একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে ফেলে উত্তেজিত জনতা। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। পুলিশ এবং কাউন্সিলরের জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই দুই ব্যক্তির নাম সুনীল বেধ এবং বিকাশ বেধ। দুজনেই দত্তফুলিয়া স্টেশনের পাশে একটি মাঠে অস্থায়ীভাবে বসবাস করে বলে খবর। তবে নিজেদের কোনও বাড়ি বা পরিবারের সদস্য নেই বলে জানিয়েছে তারা।

[আরও পড়ুন: ভুল চিকিৎসায় রোগীমৃত্যুর অভিযোগ মানতে নারাজ! BMHO’র বদলির দাবিতে উত্তপ্ত মালদহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার