shono
Advertisement

নারায়ণগঞ্জ হত্যালীলায় ২৬ জনকে মৃত্যুদণ্ড দিল বাংলাদেশ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রায় ঘোষণা হল নারায়ণগঞ্জ হত্যা মামলার। সোমবার, ওই হত্যা মামলায় ২৬ জন অপরাধীকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিল বাংলাদেশের একটি আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামীদের মধ্যে রয়েছে বাংলাদেশ সশস্ত্র সেনার অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল তারেক সঈদ-সহ নুর হুসেন নামের এক আওয়ামি লিগের নেতাও। ২০১৪-র ২৭ এপ্রিল, ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোড থেকে আওয়ামি লিগের নেতা ও নারায়ণগঞ্জের কাউন্সিলার নজরুল ইসলাম, তার পাঁচ সহকর্মী […] The post নারায়ণগঞ্জ হত্যালীলায় ২৬ জনকে মৃত্যুদণ্ড দিল বাংলাদেশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:20 PM Jan 16, 2017Updated: 11:50 AM Jan 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রায় ঘোষণা হল নারায়ণগঞ্জ হত্যা মামলার। সোমবার, ওই হত্যা মামলায় ২৬ জন অপরাধীকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিল বাংলাদেশের একটি আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামীদের মধ্যে রয়েছে বাংলাদেশ সশস্ত্র সেনার অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল তারেক সঈদ-সহ নুর হুসেন নামের এক আওয়ামি লিগের নেতাও।

Advertisement

২০১৪-র ২৭ এপ্রিল, ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোড থেকে আওয়ামি লিগের নেতা ও নারায়ণগঞ্জের কাউন্সিলার নজরুল ইসলাম, তার পাঁচ সহকর্মী ও চন্দন কুমার সরকার নামে এক আইনজীবীকে অপহরণ করে হত্যা করে অভিযুক্তরা। ওই হত্যাকাণ্ড সংগঠিত হওয়ার পরই গা ঢাকা দিয়েছিল কর্নেল তারেক সঈদ, নুর হুসেনরা। নূরকে কলকাতা থেকে গ্রেপ্তার করে পুলিশ, তাকে বাংলাদেশে নিয়ে যাওয়া হয়। নিহত নজরুল ইসলামের পরিবারের দাবি, রাজনৈতিক উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড সংগঠিত করা হয়েছিল।

The post নারায়ণগঞ্জ হত্যালীলায় ২৬ জনকে মৃত্যুদণ্ড দিল বাংলাদেশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement