shono
Advertisement

একটি অটোয় ২৭ জন যাত্রী! যোগীরাজ্যের গণপরিবহণের অবস্থা দেখে তাজ্জব নেটদুনিয়া

নেটিজেনদের একজন অটোটিকে মিনিবাস আখ্যা দিয়েছেন।
Posted: 04:29 PM Jul 11, 2022Updated: 04:29 PM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন চাকার এক অটো। কলকাতার রাস্তায় তাতে চারজন বসার মতো জায়গা রয়েছে। কোথাও কোথাও পাঁচজন যাত্রী নিয়ে নেন চালক। এমন একটি অটোতে আর কতজন যাত্রী বসতে পারে? ২৭ জন বসতে পারে? হ্যাঁ, পারে। এ ভারতবর্ষেই তা সম্ভব। বিশ্বাস হচ্ছে না? ভাবছেন এ কী লেখা হচ্ছে! কোনও সিনেমার কল্পকাহিনি বা রটনা নয়, এমন ঘটনা ঘোর বাস্তব। আর তা ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশে (UP)। 

Advertisement

 

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গিয়েছে, ভিডিওটি উত্তরপ্রদেশের বিন্দি কোতওয়ালি থানা এলাকায়। যেখানে অটো আটকেছিলেন স্থানীয় এক পুলিশকর্মী। অটোটি দেখেই তাঁর সন্দেহ হয়েছিল। সেই কারণেই তা থামিয়ে দেন। তারপর একে একে যাত্রীদের নামাতে থাকেন আর সংখ্যা গুনতে থাকেন। মোট ২৬ জন যাত্রী ছিল ছোট্ট অটোটিতে। আর একজন চালক। সবমিলিয়ে মোট ২৭ জন যাত্রী নিয়ে যাচ্ছিল অটোটি। ভিডিও দেখা যা বোঝা যাচ্ছে, যাত্রীদের মধ্যে অনেকেই নাবালক ছিল। 

[আরও পড়ুন: নুন আনতে পান্তা ফুরোয় বাবার, ২ কোটির স্কলারশিপ পেয়ে আমেরিকায় পড়তে যাচ্ছে দলিত কিশোর]

টুইটার থেকে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী যাত্রীদের নামিয়ে অটোটি আটক করা হয়। তবে ভিডিওর শেষে চালককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর হদিশ পুলিশকর্মী পেয়েছিলেন কিনা, সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। সেই প্রবল সমালোচনা করেছেন, কেউ আবার বিদ্রূপ করেছেন।

নেটিজেনদের একজন অটোটিকে মিনিবাস আখ্যা দিয়েছেন। একজন আবার এই পদ্ধতিকে টাকা বাঁচানোর উপায় হিসেবে ব্যাখ্যা করেছেন। কেউ কেউ আবার একটি অটোয় এতজন বসার দক্ষতার প্রশংসাও করেছেন। 

[আরও পড়ুন: প্রাণনাশের হুমকির জেরেই ইদের দিন অনুরাগীদের দেখা দিলেন না সলমন খান! জল্পনা তুঙ্গে

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার