shono
Advertisement
Noida

নয়ড়ার বসতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, লেলিহান শিখার গ্রাসে মৃত্যু ৩ নাবালিকার

শর্ট সার্কিট থেকে এই আগুন বলে পুলিশের প্রাথমিক অনুমান।
Published By: Subhankar PatraPosted: 07:22 PM Jul 31, 2024Updated: 10:03 PM Jul 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের নয়ড়ার একটি বসতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড। অগ্নিগ্রাসে প্রাণ হারিয়েছে ৩ নাবালিকা। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তাদের বাবা-মা। বুধবার ভোরে বসতিতে আগুন লাগে বলে জানা গিয়েছে। আগুন লাগার পর স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পাওয়ার পর ঘটনাস্থলে যায় দমকলের দুটি ইঞ্জিন। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যাটারি চার্জ দেওয়ার পর শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে। ঘটনাস্থলে গিয়েছে ফরেন্সিক দল। বিষয়টি খতিয়ে দেখছেন তাঁরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার কবলে পড়া পরিবারটির আদি বাস মণিপুরে। ঘটনার সময় পাঁচজন একটি ঘরে ঘোমাচ্ছিলেন। তিন নাবালিকা ছিল খাটে। আগুনে তারা মারাত্মকভাবে ঝলসে যায়। তড়িঘড়ি তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন তাদের মৃত্যু হয়।

[আরও পড়ুন: ‘সংসদে একবারও ভুমিধসের কথা বলেননি কেন?’, ওয়ানড় কাণ্ডে রাহুলকে নিশানা বিজেপির]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনজনের দেহের অধিকাংশ পুড়ে গিয়েছিল যার ফলে তাদের বাঁচানো যায়নি। এদিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি নাবালিকাদের বাবা-মাও। বাবার দেহের ৬০-৭০ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নাবালিকাদের মায়ের চিকিৎসা চলছে। 

নয়ড়ার (Noida) জেলাশাসক মণিশ ভার্মা বলেন, "মনে করা হচ্ছে দুর্ঘটনাটি ঘটে ৩ থেকে ৪টের মধ্যে। আমাদের কাছে খবর আসার পর যত তাড়াতাড়ি সম্ভব পুলিশ ও দমকল ঘটনাস্থলে পৌঁছয়। আমি সেখানে যাই। মনে করা হচ্ছে শর্ট সার্কিটের ফলে আগুন লাগে। ঘটনাস্থলে পুলিশ ও ফরেন্সিক টিম রয়েছে।"

[আরও পড়ুন: তিনদিনের সফরে ভারতে ভিয়েতনামের প্রধানমন্ত্রী, মোদির সঙ্গে করবেন দ্বিপাক্ষিক বৈঠক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের নয়ড়ার একটি বসতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড।
  • অগ্নিগ্রাসে প্রাণ হারিয়েছে ৩ নাবালিকা।
  • গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তাদের বাবা-মা।
Advertisement