shono
Advertisement

নদী থেকে বালি তোলার সময় দুর্ঘটনা, মাটি চাপা পড়ে মৃত্যু ২ নাবালক-সহ ৩ শ্রমিকের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 10:15 AM Mar 06, 2023Updated: 10:15 AM Mar 06, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: নদী থেকে বালি, মাটি তোলার সময় বিপত্তি। মাটি চাপা পড়ে মৃত্যু ৩ শ্রমিকের। তাদের মধ্যে ২ জন নাবালক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির মাটিগাড়ায়। ঘটনাস্থলে যাচ্ছেন খোদ শিলিগুড়ির মেয়র গৌতম দেব (Gautam Deb)।

Advertisement

জানা গিয়েছে, সোমবার ভোরে শিলিগুড়ির মাটিগাড়ার বালাসন নদী থেকে বালি তোলার কাজ চলছিল। সেখানেই ছিল রোহিত সাহানি (১৫), শ্যামল সাহানি (১৫) ও মনু কুমার (২০)। আচমকা ঘটে দুর্ঘটনা। মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় রোহিত, শ্যামল ও মনু কুমারের। বিষয়টি জানাজানি হতেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

[আরও পড়ুন: বিরিয়ানির প্যাকেট নিয়ে কাড়াকাড়ি! তৃণমূলের সংখ্যালঘু সেলের অনুষ্ঠানে চরম বিশৃঙ্খলা]

যার নির্দেশে এই বালি ও মাটি কাটার কাজে গিয়েছিল ওই তিনজন, সেই নরেশ সর্দারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন মৃত যুবকের দাদা। তাঁর কথায়, “নদীঘাট বন্ধ রয়েছে। তা সত্ত্বেও গোপনে বালি-পাথর তোলার কাজ হচ্ছে। বেআইনিভাবে কাজ চলছে। আমার ভাই যেতে চায়নি। সকাল ৬ টা নাগাদ জোর করে নিয়ে গিয়েছে। তারপরই এই ঘটনা।” কান্নায় ভেঙে পড়েছেন মৃতের পরিবারের সদস্যরা। এদিকে ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে রওনা হন শিলিগুড়ির মেয়র। মৃতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: খ্যাতির বিড়ম্বনা! স্বপ্নের বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে ঠাঁই ভুবন বাদ্যকরের, জানেন কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement