shono
Advertisement

বিলাসবহুল ক্লাবে সবাই মেতে বিশ্বকাপে, চোখের আড়ালে ছ’তলা থেকে পড়ে মৃত্যু শিশুর

ক্লাবের নিরাপত্তায় গাফিলতি ছিল, দাবি শিশুর পরিবারের।
Posted: 03:03 PM Dec 20, 2022Updated: 03:04 PM Dec 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা-মা বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা দেখতে গিয়েছিলেন মুম্বইয়ের (Mumbai) একটি ক্লাবে। সঙ্গে ছিল ৩ বছরের শিশু। সবাই যখন মেসি-এমবাপের উত্তেজক খেলায় মগ্ন, সেই সময় ছয় তলার সিঁড়ির রেলিং গলে নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হল শিশুটির। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। জানা গিয়েছে, এক বিজেপি (BJP) নেতা ওই ক্লাবের সহসভাপতি। তার উদ্যোগেই সাত তলায় আর্জেন্টিনা ভার্সেস ফ্রান্সের খেলা দেখানোর আয়োজন হয়। সন্তানের মৃত্যুর ঘটনায় ক্লাবের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছে পরিবার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের চার্চগেটে একটি বিলাসবহুল ক্লাবে ঘটনাটি ঘটে। ক্লাবের ৪০০ সদস্যের জন্য রবিবার সাততলায় ম্যাচ দেখানোর আয়োজন হয়েছিল। রাত পৌনে ১১টা নাগাদ ছয় তলা থেকে নিচে পড়ে যায় ৩ বছরের হৃদয়াংশ রাঠৌর। বিষয়টি টের পান ক্লাবের এক নিরাপত্তারক্ষী। ভারী কিছু পড়ার শব্দ পেয়ে ছুটে গেল রক্তাক্ত শিশুটিকে দেখতে পান তিনি। দ্রত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও হাসপাতালে শিশুটির মৃত্যু হয়।

[আরও পড়ুন: কর বাবদ বকেয়া এক কোটি টাকা! তাজমহলকে নোটিস পাঠাল আগ্রার প্রশাসন]

উল্লেখ্য, রাজ পুরোহিত নামে এক বিজেপি নেতা চার্চগেটের ওই ক্লাবের সহসভাপতি। রাজের উদ্যোগেই জায়ান্ট স্ক্রিনে ফাইনাল ম্যাচ দেখানোর আয়োজন হয়েছিল। শিশুর মৃত্যু ঘটনায় অস্বস্তিতে ক্লাব ও বিজেপি নেতা। মর্মান্তিক দুর্ঘটনার পর ক্লাবের নিরাপত্তায় গাফিলতির প্রশ্ন তুলেছে শিশুর পরিবার। হৃদয়াংশের বাবা অবিনাশ ও অন্য আত্মীয়দের বক্তব্য, কাচ দিয়ে ঘেরা রেলিংয়ের একটি জায়াগায় ফাঁক ছিল। ওই ফাঁক গলে পড়ে যায় শিশুটি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১১ বছরের এক কিশোরের সঙ্গে শৌচালয়ে গিয়েছিল শিশু। ফেরার সময় কোনও ভাবে দুর্ঘটনা ঘটে।

[আরও পড়ুন: শরণার্থীদের নাগরিকত্ব দিতে নিয়ম শিথিল, সিটিজেনশিপ পোর্টাল পুনর্গঠন করবে কেন্দ্র]

এক পুলিশু আধিকারিক জানিয়েছেন, কপালে ও মাথার পিছনে গুরুতর আঘাত পাওয়ার কারণেই শিশুটির মৃত্যু হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। কী ভাবে শিশুটি পড়ে গেল তা জানতে ১১ বছরের কিশোরে এবং নিরাপত্তারক্ষীর বয়ান নেওয়া হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement