shono
Advertisement

পাকিস্তানে যাত্রীবোঝাই বাসে ধাক্কা মারল ট্রেন, মৃত কমপক্ষে ৩০

জখমদের পরিস্থিতি দেখে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। The post পাকিস্তানে যাত্রীবোঝাই বাসে ধাক্কা মারল ট্রেন, মৃত কমপক্ষে ৩০ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:36 AM Feb 29, 2020Updated: 09:36 AM Feb 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে একটি যাত্রীবোঝাই বাসে ধাক্কা মারল এক্সপ্রেস ট্রেন। মর্মান্তিক এই দুর্ঘটনার ফলে মৃত্যু হয়েছে কমপক্ষে ৩০ জনের। জখম হয়েছেন আরও ৬০ জনের বেশি মানুষ। শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে সিন্ধুপ্রদেশের রোহরি (Rohri) রেলওয়ে স্টেশনের কাছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে রাওয়ালপিণ্ডি থেকে করাচির দিকে আসছিল ৪৫ আপ পাকিস্তান এক্সপ্রেস। সিন্ধুপ্রদেশের রোহরি রেলওয়ে স্টেশনের কাছে অবস্থিত রক্ষীবিহীন কান্দরা ক্রশিংয়ে এসে ওই ট্রেনটি একটি যাত্রীবোঝাই বাসে ধাক্কা মারে। তারপর বাসটিকে টেনে হিঁচড়ে কয়েক’শো মিটার দূরে টেনে নিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন স্থানীয় প্রশাসন ও রেলের কর্মীরা। জখমদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ৩০ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: উপ-স্বাস্থ্যমন্ত্রীর পর এবার করোনায় আক্রান্ত ইরানের ভাইস প্রেসিডেন্ট]

 

এপ্রসঙ্গে স্থানীয় কমিশনার সাফিক আহমেদ বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক ও ভয়াবহ একটি দুর্ঘটনা। খবর পাওয়ার পরেই প্রশাসন ও পুলিশের সমস্ত আধিকারিকরা দুর্ঘটনাস্থলে গিয়েছেন। ওই রেলওয়ে ক্রশিংটি রক্ষীবিহীন ছিল। আর বাসের চালক ট্রেনটি ফুলস্পিডে আসছে দেখেও ওই রেলগেটটি পেরোনোর চেষ্টা করছিলেন। এর জেরেই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ট্রেনটি বাসটি এমনভাবে ধাক্কা মেরেছে যে সেটি তিন টুকরো হয়ে গিয়েছে। মৃত ও জখমদের মধ্যে অনেক শিশু ও মহিলা আছে। তাদের কারও কারও অবস্থা এতটাই সঙ্গীন যে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। এই খবর পাওয়ার পরেই সিন্ধুপ্রদেশের গর্ভনর অফিস ও ইসলামাবাদের তরফে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

[আরও পড়ুন: প্রয়োজন নেই ডিজনিল্যান্ডে যাওয়ার, ভারাক্রান্ত মনেও দুঃস্থদের পাশে অজি খুদে]

The post পাকিস্তানে যাত্রীবোঝাই বাসে ধাক্কা মারল ট্রেন, মৃত কমপক্ষে ৩০ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement