shono
Advertisement

আমেরিকার বৃহত্তম যৌন কেচ্ছায় জড়াল হিলারি ক্লিন্টন, লিওনার্দো, ক্যামেরন ডিয়াজের নামও

আগেই এই মামলায় জড়িয়েছে বিল ক্লিন্টন, ডোনাল্ড ট্রাম্পের নামও।
Posted: 02:23 PM Jan 07, 2024Updated: 02:23 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুখ্যাত যৌন অপরাধী জেফ্রি এপস্টাইনের (Jeffrey Epstein) মামলার তৃতীয় দফার নথি প্রকাশ পেল নিউ ইয়র্কে। শুক্রবার আদালতে পেশ হওয়া নথিতে মিলল নানা বিস্ফোরক তথ্য। নাম জড়াল প্রায় দেড়শো বিখ্যাত মানুষের। যার মধ্যে রয়েছে প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিন্টনের (Hillary Clinton) নামও। রয়েছে হলিউডের প্রখ্যাত অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও, অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ, ব্রিটিশ মডেল নাওমি ক্যাম্পবেল, পরিচালক জর্জ লুকাসের মতো ব্যক্তিত্বদের নামও।

Advertisement

এই মামলায় যেভাবে পর পর বিস্ফোরক তথ্য উঠে আসছে, তাতে একে আমেরিকার (US) বৃহত্তম যৌন কেচ্ছা বলে ধরা হচ্ছে। বিল ক্লিনটন, ডোনাল্ড ট্রাম্পের মতো জনপ্রিয় ও বিখ্যাত ব্যক্তিত্বের নাম ইতিমধ্যেই মিলেছে নথিতে। তৃতীয় পর্ব প্রকাশের পর তালিকা আরও দীর্ঘ হল। তবে যাঁদের নাম রয়েছে, সকলেই যে ধনকুবেরের অপরাধ সম্পর্কে জানতেন তা নয়। অনেকেই ছিলেন স্রেফ পরিচিত। কিন্তু এপস্টাইনের পিডো দ্বীপের বিলাসবহুল প্রাসাদে গিয়েছেন।

[আরও পড়ুন: আলবিদা ওয়ার্নার, বিদায়বেলায় খুদে সমর্থককে হেলমেট-গ্লাভস উপহার অজি তারকার]

কী হত সেখানে? অভিযোগ, সেই প্রাসাদে রীতিমতো চলত যৌনচক্র। নাবালিকা, এমনকী শিশুদের দিয়েই চালানো হত ওই চক্র!লোলিটা এক্সপ্রেস নামে এপস্টাইনের ব্যক্তিগত বিমানে সারা পৃথিবী থেকে অতিথিরা এখানে আসতেন। হলিউডের প্রযোজক, যে ইতিমধ্যেই ধর্ষক হিসেবে অভিযুক্ত, সেই হার্ভে ওয়েইনস্টেনও এপস্টেইনের ঘনিষ্ঠ সঙ্গী ছিলেন বলে অভিযোগ।

সেই সঙ্গে নাম জড়িয়েছে হিলারি ক্লিন্টনেরও। তবে তাঁর নাম রয়েছে সাক্ষী হিসেবেই। এই মামলার অন্যতম অভিযোগকারী ভার্জিনিয়া জিওফ্রেই তাঁর নাম উল্লেখ করেছেন। এই ভার্জিনিয়ার অভিযোগ, তিনি নাবালিকা থাকার সময়ই এপস্টাইনের হাতে নিগৃহীত হয়েছিলেন। এপস্টাইন-ঘনিষ্ঠ হিসেবে লিওনার্দো থেকে নাওমি ক্য়াম্পবেলের মতো প্রভাবশালীদের নামও রয়েছে সেখানে।

[আরও পড়ুন: ইডির উপর হামলা ‘বোকামি’, সন্দেশখালির ঘটনায় বিরক্ত শতাব্দী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement