shono
Advertisement

রক্ষকই ভক্ষক! বাড়িতে ডেকে ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, কাঠগড়ায় খোদ পুলিশ!

থানা ঘেরাও করে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।
Posted: 10:02 AM Nov 11, 2023Updated: 10:02 AM Nov 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমজনতার ভালো-মন্দ দেখার দায়িত্ব যে পুলিশের, সেই রক্ষকই কিনা হয়ে উঠল ভক্ষক! চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল খোদ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে। যে ঘটনাকে ঘিরে উত্তাল রাজস্থানের (Rajasthan) দাওসা জেলা।

Advertisement

এএসপি রামচন্দ্র সিং নেহরা জানান, শুক্রবার দাওসা জেলার লালসোটে ঘটেছে এই অমানবিক ঘটনা। অভিযুক্ত সাব-ইন্সপেক্টর ভুপেন্দ্র সিংকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জেরা করে গোটা বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। তদন্তে নেমে এখনও পর্যন্ত পুলিশ জানতে পেরেছে, গতকাল দুপুরে প্রলোভন দেখিয়ে ৪ বছরের ওই শিশুকে নিজের বাড়ি ডেকে নিয়ে যান ভুপেন্দ্র। সেখানেই তার উপর যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: তৃণমূল বিধায়কের বিরুদ্ধে FIR দলেরই নেতার! আউশগ্রামে চরমে গোষ্ঠীকোন্দল]

গোটা ঘটনায় উত্তাল হয়ে ওঠে এলাকা। রাহুওয়াস থানা ঘেরাও করে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা। গ্রেপ্তারির আগে অভিযুক্তকে বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ। বিজেপি সাংসদ কিরোদী লাল মীনা ঘটনাস্থলে পৌঁছে রাজস্থানের কংগ্রেস সরকারকে একহাত নেন। বলেন, “দলিত শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে খোদ পুলিশের বিরুদ্ধে। যা নিয়ে চূড়ান্ত ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। এতে গেহলট সরকারের ব্যর্থতাই স্পষ্ট।”

তিনি আরও জানান, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা রুজু রয়েছে। শীঘ্রই চাকরি থেকে বহিষ্কার করা হবে তাঁকে। পাশাপাশি নির্যাতিতার পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ODI World Cup 2023: বিশ্বকাপের পরই কি নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন বাবর? তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement