shono
Advertisement

মোবাইলে ব্যস্ত মা! খেলতে খেলতে দুর্গাপুরের ক্যানালে তলিয়ে মৃত্যু ৪ বছরের খুদের

শোকের ছায়া এলাকায়। The post মোবাইলে ব্যস্ত মা! খেলতে খেলতে দুর্গাপুরের ক্যানালে তলিয়ে মৃত্যু ৪ বছরের খুদের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 PM Aug 12, 2020Updated: 04:42 PM Aug 12, 2020

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সাতসকালে খেলতে খেলতে ক্যানালে তলিয়ে মৃত্যু হল খুদের। বুধবার ঘটনাটি ঘটেছে দু্র্গাপুরের (Durgapur) কোকওভেন থানা এলাকায়। অভিযোগ, মায়ের অসতর্কতার কারণেই এই পরিণতি ওই শিশুটির।

Advertisement

জানা গিয়েছে, দুর্গাপুরের কোকওভেন থানার সুকান্তপল্লী সংলগ্ন আনন্দপুরের বাসিন্দা বছর চারেকের ওই খুদের নাম বিশ্বজিৎ চক্রবর্তী। বুধবার সকালে ঘুম থেকে উঠে মায়ের সঙ্গে মুখ ধুতে ক্যানালে গিয়েছিল সে। সেই সময় খেলতে খেলতে পা পিছনে ক্যানালে পড়ে যায় শিশুটি। খবর পাওয়া মাত্রই শুরু হয় উদ্ধার কাজ। নামানো হয় বিশেষ উদ্ধারকারী দল। অবশেষে বেলা ১ টা ডুবুরিরা শিশুটির নিথর দেহ উদ্ধার করে। মৃতের পরিবারের সদস্যদের অভিযোগ, বিশ্বজিতের মা সবসময় মোবাইলে ব্যস্ত থাকতেন। এদিনও ছেলেকে নিয়ে বেরিয়ে মোবাইলেই মুখ গুঁজেছিলেন তিনি। সেই কারণেই এই মর্মান্তিক ঘটনা।

[আরও পড়ুন: দাঁতালের লাগাতার হানায় মালবাজারে ক্ষতিগ্রস্ত সরকারি রেশন দোকান]

বিষয়টি জানতে পেরে এদিন ঘটনাস্থলে যান দুর্গাপুর নগর নিগমের ৪ নম্বর বোরো কমিটির চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,“ ক্যানেল দিয়ে জল যাচ্ছে। ক্যানেলের উপর কারও আসাই উচিত নয়। এই ব্যাপারে মানুষের সচেতন হওয়া অত্যন্ত প্রয়োজন। ” ফুটফুটে শিশুর আচমকা এই মৃত্যুতে শোকের ছায়া গোটা এলাকায়।

[আরও পড়ুন: জন্মাষ্টমীতে স্কুল খোলার ‘শাস্তি’, শিক্ষকদের ভিতরে আটকে গেটে তালা ঝোলাল বিজেপি নেতারা!]

The post মোবাইলে ব্যস্ত মা! খেলতে খেলতে দুর্গাপুরের ক্যানালে তলিয়ে মৃত্যু ৪ বছরের খুদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার