shono
Advertisement

বুরারি কাণ্ডের ছায়া! মধ্যপ্রদেশে উদ্ধার একই পরিবারের ৫ সদস্যের ঝুলন্ত দেহ

ঘটনাটির জেরে প্রবল উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকায়। The post বুরারি কাণ্ডের ছায়া! মধ্যপ্রদেশে উদ্ধার একই পরিবারের ৫ সদস্যের ঝুলন্ত দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:14 PM Aug 23, 2020Updated: 10:14 PM Aug 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যেন দিল্লির বুরারি কাণ্ডের পুনরাবৃত্তি! মধ্যপ্রদেশের টিকামগড়ের একটি বাড়ি থেকে উদ্ধার হল একই পরিবারের পাঁচ সদস্যের ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটির কথা জানাজানি হওয়ার পরেই প্রবল উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে টিকমগড় (Tikamgarh)  এলাকার খড়গপুরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ধরমদাস সোনির বাড়িতে থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ভিতর থেকে বন্ধ থাকা ওই বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে। তারপরই দেখা যায় ধরমদাস, তাঁর স্ত্রী পুনা ও তাঁদের পাঁচ বছরের নাতি একটি ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে ঝুলছে। আর অন্য দুটি ঘরে ঝুলছে ধরমদাসের ছেলে মনোহর এবং তাঁর স্ত্রী সোনমের দেহ। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:]

এপ্রসঙ্গে স্থানীয় পুলিশ সুপার প্রশান্ত খারে (Prashant Khare) জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করা হচ্ছে। মৃতদের প্রতিবেশীদের কাছ থেকে জানা গিয়েছে, সম্প্রতি ধরমদাস সোনি ২ একর জমি বিক্রি করেছিলেন। আর জমি বিক্রির সেই টাকায় একটি দোকান কিনতে চেয়েছিলেন তাঁর ছেলে মনোহর। ধরমদাস তাতে রাজি না হওয়ায় কিছুদিন ধরে পরিবারের মধ্যে গন্ডগোল চলছিল। তার জেরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে অনুমান। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরেই এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে।

[আরও পড়ুন:]

The post বুরারি কাণ্ডের ছায়া! মধ্যপ্রদেশে উদ্ধার একই পরিবারের ৫ সদস্যের ঝুলন্ত দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement