shono
Advertisement

ঢাকায় আওয়ামি লিগ সম্মেলনে যাচ্ছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়

অতিথিরা ইতিমধ্যেই সম্মেলনে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। The post ঢাকায় আওয়ামি লিগ সম্মেলনে যাচ্ছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:08 AM Oct 22, 2016Updated: 08:39 PM Oct 21, 2016

সুকুমার সরকার, ঢাকা: আওয়ামি লিগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষ্যে সেজে উঠেছে ঢাকা। শনি ও রবিবার (২২ ও ২৩ অক্টোবর) সম্মেলনে বিদেশি অতিথিদের যোগদান নিয়েও ঢাকায় মানুষের মধ্যে প্রচুর আগ্রহ। আওয়ামি লিগের যুগ্ম সাধারণ সম্পাদক, অভ্যর্থনা উপ-কমিটির সদস্য সচিব ও প্রাক্তন বিদেশমন্ত্রী দীপু মনি জানিয়েছেন, সবচেয়ে বেশি অতিথি থাকছেন ভারতের। আমন্ত্রণ জানানো হয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ ভারতের অন্যান্য নেতৃবৃন্দকে। কিন্তু কাজের চাপ থাকায় এবার আসতে পারছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও ১৯৯৯ সালে আওয়ামি লিগের জাতীয় সম্মেলনে যোগদানই নয়, এক সপ্তাহ ঢাকায় গিয়ে ছিলেনও তিনি। এবার তাঁর প্রতিনিধি হিসেবে থাকবেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার পিএস সুকান্ত আচার্য।

Advertisement

যোগ দিচ্ছেন সর্বভারতীয় ফরওয়ার্ড ব্লকের দেবব্রত বিশ্বাস। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বিনয় প্রভাকর ও রাজ্যসভার সাংসদ রুপা গঙ্গোপাধ্যায়, কংগ্রেস নেতা গোলাম নবি আজাদ-সহ অনেকে। ভারত, রাশিয়া, চীন, কানাডা, ইতালি-সহ অন্তত ১২টি দেশের ৫৫ জন বিশিষ্ট অতিথি সম্মেলনে যোগ দিচ্ছেন। লিগ সূত্রে খবর, অতিথিরা ইতিমধ্যেই সম্মেলনে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। অতিথির সংখ্যা আরও বাড়তে পারে বলে আশা প্রকাশ করা হয়েছে। ১৯৮১ সালে স্বদেশ প্রত্যাবর্তনের পর থেকে এখন পর্যন্ত সপ্তমবারের মতো আওয়ামি লিগের সভাপতির দায়িত্ব পালন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

The post ঢাকায় আওয়ামি লিগ সম্মেলনে যাচ্ছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement