shono
Advertisement

পরপর তিন বাইক দুর্ঘটনা, উলুবেড়িয়ায় মৃত ৬, মদ খেয়ে বাইক চালানোর পরিণতি?

রং খেলে বেড়াতে বেরিয়ে দুর্ঘটনার মুখে পড়েছেন অধিকাংশ বাইক আরোহী।
Posted: 03:55 PM Mar 08, 2023Updated: 03:55 PM Mar 08, 2023

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: একইদিনে তিন বাইক দুর্ঘটনায় মৃত ৬ আরোহী। ছ’টি দুর্ঘটনাই ঘটেছে উলুবেড়িয়া থানার অন্তর্গত একাধিক এলাকায়। রং খেলে বেড়াতে বেরিয়ে দুর্ঘটনার মুখে পড়েছেন অধিকাংশ বাইক আরোহী। তাঁরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

রং খেলে বাইক নিয়ে বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ যুবকের। আহত হয়েছেন আরও এক যুবক। নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের বাইক রাস্তার পাশের বৈদ্যুতিক পোস্টে ধাক্কা মারে। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে উলবেড়িয়া থানা চন্ডীপুর গ্রাম পঞ্চায়েতের কুলগাছিয়ার জয়রামপুরে। পুলিশ জানিয়েছেন, মৃত দুই যুবকের নাম নিতাই পাল (২৯) ও প্রদ্যুৎ মাইতি (২২)। তাঁদের বাড়ি বাগনান থানার বাঙালপুর গ্রাম পঞ্চায়েতের কালিকাপুরে।

[আরও পড়ুন: দিল্লি যাত্রার শুভেচ্ছা! অনুব্রতকে কটাক্ষ করে ফের ছড়া রুদ্রনীলের, পালটা প্যারোডি কুণালের]

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাঁরা বোয়ালিয়ার দিক থেকে ফিরছিলেন, সেই সময় রাস্তার পাশের বৈদ্যুতিন খুঁটিতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান নিতাই পাল। আহত বাকি দুজন প্রদ্যুৎ মাইতি ও রথীন্দ্র মাইতিকে উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে দুজনকে স্থানান্তরিত করা হয়। প্রদ্যুৎকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান। আর রথীন্দ্র ভরতি রয়েছেন ফুলেশ্বরের এক বেসরকারি হাসপাতালে। তাঁর অবস্থা যথেষ্ট সংকটজনক বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

আরেকটি বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। আমতায় মুখোমুখি বাইকের সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। আহত আরও দুজন। মঙ্গলবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে আমতা রানিহাটি রোডের চাখানা এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতরা হলেন কৌশিক কোলে, কার্তিক পাত্র ও শেখ শাহিল। কৌশিক ও কার্তিকের বাড়ি আমতার সোমেশ্বরে। শাহিলের বাড়ি ডোমজুড়। সকলেরই বয়স ২৫ বছরের মধ্যে।

[আরও পড়ুন: রাজ্যের শিক্ষাব্যবস্থার সঙ্গে যুক্ত হতে চায় UNESCO, চিঠি পেয়েই পদক্ষেপের নির্দেশ মুখ্যমন্ত্রীর]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কৌশিক ও তাঁর এক বন্ধু বাইকে চেপে রানিহাটির দিকে বেড়াতে গিয়েছিল। সন্ধেয় বাড়ি ফিরছিল। আর শাহিল ও তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে আমতার এক বন্ধুর বাড়ি এসেছিল। সেখান থেকে তারা বাড়ি ফিরছিল। চাখানার কাছে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। শাহিলদের বাইকটি রাস্তার ডান দিক থেকে যাচ্ছিল। ফলে এই সংঘর্ষ হয়। পাঁচজনই রাস্তার উপর ছিটকে পড়ে মুখোমুখি সংঘর্ষের ফলে। সকলকেই আমতা গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয় সেখানেই চিকিৎসকরা তিনজনকে মৃত বলে বলেন বাকি দুজনকে অন্য স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য। আরও একটি দুর্ঘটনা ঘটেছে কউঝুড়ি এলাকায়।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার