shono
Advertisement

হোয়াটসঅ্যাপ গ্রুপে জাতিবিদ্বেষ ছড়ানোর অভিযোগ, গ্রেপ্তার মালবাজারের বিজেপি নেতা

অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে ওই নেতাকে, দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের। The post হোয়াটসঅ্যাপ গ্রুপে জাতিবিদ্বেষ ছড়ানোর অভিযোগ, গ্রেপ্তার মালবাজারের বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:53 PM Jun 12, 2020Updated: 03:56 PM Jun 12, 2020

অরুপ বসাক, মালবাজার: হোয়াটসঅ্যাপ গ্রুপে জাতিবিদ্বেষ ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার বিজেপি’র জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য অখিল সরকার। বৃহস্পতিবার গভীর রাতে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। যদিও এই গ্রেপ্তারি অনৈতিক বলেই দাবি জেলা বিজেপি নেতৃত্বের।

Advertisement

দক্ষিন ওদলাবাড়ির বাসিন্দা অভিযুক্ত অখিল সরকার। জানা গিয়েছে, যে এলাকায় তিনি বাস করেন, সেখানকার বাসিন্দারা সম্প্রতি কোভিড-১৯ (COVID-19) পরিস্থিতি মোকাবিলায় রাজনৈতিক মতপার্থক্য ভুলে এলাকার বিশিষ্ট সকলকে নিয়ে একটি করোনা প্রতিরোধ কমিটি গড়ে তুলেছেন। মূলত হোয়াটসঅ্যাপ গ্রুপে আলোচনার মাধ্যমেই ওই কমিটির সদস্যরা বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছিলেন। অভিযোগ, ওই হোয়াটসঅ্যাপ গ্রুপেই বিজেপি’র জেলা কমিটির সদস্য অখিল সরকার জাতিবিদ্বেষী একটি মেসেজ ফরোয়ার্ড করেন। যা নিয়ে দক্ষিণ ওদলাবাড়ি এলাকায় চাপা ক্ষোভ তৈরি হয়। ঘটনার প্রতিবাদে মাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: আগামী ২৪ ঘণ্টায় বঙ্গে ঢুকবে বর্ষা, বাইরে বেরনোর আগে জেনে নিন আর কী বলছে হাওয়া অফিস]

সেই অভিযোগের ভিত্তিতেই অখিল সরকারকে গ্রেপ্তার করে পুলিশ। অখিলবাবুর গ্রেপ্তার হওয়ার ঘটনায় এলাকায় যাতে কোনওভাবে অশান্তি না ছড়িয়ে পড়ে, সেই কারণে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা টহলদারি শুরু করেছে ওদলাবাড়িতে। এই ঘটনা প্রসঙ্গে বিজেপি’র মাল সদর (উত্তর) মণ্ডল কমিটির বর্তমান সভাপতি রবি খালকো বলেন, “পুলিশ এদিন অন্যায়ভাবে অখিল সরকারকে গ্রেপ্তার করেছে। মেসেজটি অখিলবাবু লেখেননি, তিনি ফরোয়ার্ড করেছেন মাত্র। এ ধরনের মেসেজ সোশ্যাল মিডিয়ায় ভুরি ভুরি লক্ষ্য করা যায়।”

[আরও পড়ুন: লকডাউনে বাড়ি ফেরার আবদার, বারাকপুরে পরিচারিকাকে পুড়িয়ে খুনের চেষ্টা পুলিশকর্মীর]

The post হোয়াটসঅ্যাপ গ্রুপে জাতিবিদ্বেষ ছড়ানোর অভিযোগ, গ্রেপ্তার মালবাজারের বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার