shono
Advertisement

তৃণমূলে উত্তরবঙ্গের আরও এক বিধায়ক? অভিষেকের সভার আগে ঘর বাঁচাতে মরিয়া বিজেপি

আগামিকাল কোচবিহারে সভা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।
Posted: 09:18 AM Feb 10, 2023Updated: 09:18 AM Feb 10, 2023

বিক্রম রায়, কোচবিহার: আগামিকাল কোচবিহারের মাথাভাঙায় সভা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তার আগে রাজনৈতিক মহলে জোর গুঞ্জন, ফের ঘর ভাঙতে চলছে বিজেপির। শোনা যাচ্ছে, তৃণমূলে যোগ দেবেন মাথাভাঙার বিজেপি বিধায়ক সুশীল বর্মণ। যদিও ভিডিও বার্তায় এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বিধায়ক।

Advertisement

দক্ষিণবঙ্গে বিশেষ সুবিধা করতে না পারলেও বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে বেশ ভাল ফল করেছিলেন ভারতীয় জনতা পার্টি। তবে সময়ের সঙ্গে সঙ্গে দলে ভাঙন ধরেছে। সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন আলিপুরদুয়ারের বিধায়ক সুমন কাঞ্জিলাল। আগামিকাল কোচবিহারে সভা অভিষেকের। শোনা যাচ্ছিল, অভিষেকের সভায় তৃণমূলে যোগ দিতে পারেন বেশ কয়েকজন। সেই তালিকায় নাম উঠে এসেছিল মাথাভাঙার বিজেপি বিধায়ক সুশীল বর্মণের। এই গুঞ্জন অনেকেই বিশ্বাস করেছিলেন কারণ, কিছুদিন আগে সুকান্ত মজুমদার জানিয়েছিলেন সুশীল বর্মণের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে তৃণমূলের তরফে।

[আরও পড়ুন: জমি নিয়ে অর্মত্য সেনকে ফের নোটিস দিয়েও ফিরিয়ে নিল বিশ্বভারতী, কারণ ঘিরে ধন্দ]

যদিও এই দলবদলের ‘তথ্য’ একেবারেই মিথ্যে বলে দাবি বিধায়কের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন সুশীল বর্মন। সেখানে তৃণমূলকে নজিরবিহীনভাবে আক্রমণ করেছেন। বিঁধেছেন সুমন কাঞ্জিলালকে। বলেছেন, “লজ্জা থাকলে তৃণমূলে যাব না। আমার একটা আদর্শ রয়েছে।” যদিও বিধায়ক দলবদলের জল্পনায় জল ঢালার চেষ্টা করা হলেও গুঞ্জন থামেনি। আগামিকাল কী হয়, সেদিকেই নজর সকলের। তবে ঘর বাঁচাতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি।

[আরও পড়ুন:জামিন মিলল না নওশাদ সিদ্দিকীর, আরও ১৪ দিন কাটবে পুলিশ হেফাজতেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement